Saturday, 27 July 2019

মানুষের সাথে কথাবার্তা বলে কাজ এগিয়ে নিয়ে যাওয়াটাই এখন প্রধান লক্ষ্য মন্ত্রী গৌতম দেবের ।

ওয়েব ডেস্ক ২৭ই জুলাই ২০১৯: কাজ করার পাশাপাশি মানুষের সঙ্গে যোগাযোগ রাখাটাও  ভীষণ দরকার , আর এবার থেকে সেটাই করে যাবেন মন্ত্রী গৌতম দেব । সূত্রের খবর অনুযায়ী সারাটা দিন তিনি তৃণমূলের কার্যালয় গুলিতে থাকার পরিকল্পনা নিয়েছেন । প্রথমে জেলা কার্যালয়ে তিনি কিছুক্ষন  কাটাবেন তারপর তার নিজের বিধানসভা কেন্দ্রের ৫টি কার্যালয়ে পালা করে বসবেন । সেখানে তিনি পার্টির কর্মীদের সাথে মিটিং করবেন আর মাঝে মধ্যেই স্কুটারে করে বিভিন্ন এলাকা চষে বেড়াবেন ।
সঙ্গে জন সাধারণের সঙ্গে কথা বলবেন তাদের সমস্যা নিয়ে ।
তৃণমূল সূত্রের খবর সপ্তাহের ২দিন তিনি থাকবেন শিলিগুড়ির হিলকোর্ট রোডে অবস্থিত দলীয়  কার্যালয়ে । সপ্তাহের বাকি দিনগুলি তিনি ডাবগ্রাম -ফুলবাড়ীর অন্তর্গত যত তৃণমূল কায়্যালয় আছে সেখানে কাটাবেন । এখানেই শেষ নয় অশিগর ফুলবাড়ীর -২ গ্রাম পঞ্চায়েতে , শিলিগুড়ি শহরের ৪১ এবং বিয়াল্লিশ নম্বর , ভাড়াবাড়ি যেখানে তৃণমূল কার্যালয় তৈরী হয়েছে সেখানে তিনি তার মূল্যবান সময়টা কাঁটাবেন । সেখানে দলীয় কর্মীদের সাথে মিটিং করা থেকে শুরু করে
গ্রামবাসীদের অভিযোগগুলি তিনি খতিয়ে দেখবেন এবং উপযুক্ত ব্যবস্থা নেবেন । আর নিজে যখন স্কুটার চালাতে পারেন গ্রামে তিনি যে মানুষের কাছেই পৌছিয়ে যাবেন এ বিষয়ে কোনো সন্দেহ নেই ।  

No comments:

Post a comment

loading...