Monday, 29 July 2019

২ বিজেপি নেতার আপত্তিজনক ছবি সোশ্যাল মিডিয়ায়, মুখ রক্ষার্থে বহিষ্কার করল বিজেপি

ওয়েব ডেস্ক ২৯ই জুলাই ২০১৯:  নরেন্দ্র মোদী দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে বসবার প্রাক্কালে একটা নির্দেশ দিয়েছিলেন দলীয় কর্মীদের উদ্দেশ্যে । তিনি বলেছিলেন বিতর্ক বিবাদ থেকে দূরে থাকতে । সেখানে কি করে বিজেপির ২ নেতা আপত্তিকর অবস্থায় থাকে ? প্রসঙ্গত  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ২ বিজেপি নেতার আপত্তিকর ছবি। তাঁদের দল থেকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শিমলায়। সূত্রের খবর, ভারতীয় জনতা যুব মোর্চার ২ সদস্যকে ১২.৩৫ মিনিটের ভিডিওয় আপত্তিকর অবস্থায় দেখা যায়।
হিামচল প্রদেশে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। কাউকে এই ভিডিও ছড়ানোর ব্যাপারে নিষাধাজ্ঞা চাপানো হয়েছে। রাজ্য বিজেপি-র সহসভাপতি গণেশ দত্ত বলেন, ২ নেতাকে সাসপেন্ড করা হয়েছে।

কুলুর পুলিশ সুপার গৌরব সিং বলেন, এফআইআর দায়ের করা হয়েছে, তথ্য প্রযুক্তি আইনের ৬৭ (আপত্তিকর কিছু সম্প্রচারের অপরাধ), ৬৭এ (যৌন উত্তেজনাকর কিছু প্রচারের অপরাধ) ধারায়। জেলা পুলিশ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ভিডিও শেয়ার না করার জন্য সতর্ক করেছে।প্রশ্ন উঠছে সর্বত্রই , বিজেপি কাদের নেতা বানাচ্ছে ? এমন লোকেদের নেতা বানাচ্ছে যাদের সংযম বলে কিছুই নেই ? 

No comments:

Post a comment

loading...