Monday, 1 July 2019

১০ জনের দল করে মুসলিম মহিলাদের ধর্ষণ করা উচিত :বিজেপি নেত্রী

ওয়েব ডেস্ক ১লা জুলাই  ২০১৯: উত্তরপ্রদেশে বিজেপি রাজত্ব কায়েম হওয়ার পর যে ভাবে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর বিপর্যয় নেমে এসেছে , সে আর বলার নয় । সাধারণ গরিব মানুষের ওপর উচ্চ বর্ণের মানুষের অত্যাচার বেড়েছে , সঙ্গে বেড়েছে ধর্ষণের মতো অপকর্ম ।
এরই মধ্যে উত্তরপ্রদেশের রামকোলার বিজেপি মহিলা মোর্চার নেত্রী সুনীতা সিং গৌড় ফেস বুকে বিতর্কিত এক মন্তব্য করে বসলেন । তার ফেসবুক পোস্টে মুসলিম মহিলাদের প্রকাশ‍্যে ধর্ষণ করার নিদান দেন। তার এই মন্তব্যের পরের তোলপাড় শুরু হয়ে যায় রাজ‍্য রাজনীতিতে। অবশ‍্য এই মন্তব্যের পরই তাঁকে দলীয় পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।উত্তরপ্রদেশের রামকোলার বিজেপি মহিলা মোর্চার নেত্রী সুনীতা সিং গৌড় ফেসবুক পোস্টে লেখেন, ‘মুসলিমদের জন্য একটাই সমাধান রয়েছে। হিন্দু ভাইয়েদের ১০ জন করে দল তৈরি করে মুসলিম মা ও বোনেদের প্রকাশ্য রাস্তায় গণধর্ষণ করা উচিত। এরপর সবাইকে দেখানোর তাঁদের বাজারের মাঝখানে ঝুলিয়ে দেওয়া উচিত।’ এখানেই না-থেমে তিনি আরও বলেছেন, মুসলিম মা ও বোনেদের উচিত নিজেদের সম্ভ্রম লুঠ করতে দেওয়া। কারণ দেশকে রক্ষা করতে এ ছাড়া আর অন্য কোনও উপায় নেই।
ফেসবুকে এই পোস্টটি করার পরই তা ভাইরাল হয়ে যায়। নেত্রীর তুমুল সমালোচনায় মুখর হয় নেটিজেন।বিজেপি তরফ থেকে তার পদ কেড়ে নিয়ে সাময়িক ভাবে নিদের মুখ বাঁচানোর  চেষ্টা করা হয় । 

No comments:

Post a Comment

loading...