Tuesday, 9 July 2019

আবার হালিশহর পুরসভা তৃণমূলের দখলে , প্রমান হল ৮ জন কাউন্সিলরকে ভয় দেখিয়েই বিজেপিতে যোগ দেওয়ানো হয়েছিল ।

ওয়েব ডেস্ক ৯ই জুলাই  ২০১৯: আবার হালিশহর পুরসভা তৃণমূল কংগ্রেসের দখলে । আজ ফিরহাদ হাকিমের নেতৃত্বে ১২ জন কাউন্সিলরদের মধ্যে আটজনই মঙ্গলবার ফের তৃণমূলে যোগ দিয়েছেন। বাকি চার জন কাউন্সিলরকে অর্জুন সিংহ এবং তার গুন্ডা বাহিনী দিল্লিতে নিয়ে যেতে ব্যর্থ হয়েছিল ।  ববি হাকিমের সাফ মন্তব্য ‘‌তাঁদের জোর করে ভয় দেখিয়ে, মাথায় রিভলভার ঠেকিয়ে দিল্লি নিয়ে গিয়েছিল অর্জুন সিং–এর গুন্ডাবাহিনী।
কিন্তু দিল্লি গিয়ে তাঁরা হাঁপিয়ে উঠেছিলেন। ফের তৃণমূলে ফিরে এসে স্বস্তি বোধ করছেন। কারণ জঙ্গল থেকে বাঘকে বের করে নিয়ে আসা যায় কিন্তু বাঘে মন থেকে জঙ্গলকে বের করা যায় না।’‌ এখন ভাটপাড়ার পরিস্থিতি দখল নিয়েছে পুলিস এবং ফের এভাবে সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করলে অর্জুন সিং–কে গ্রেপ্তার হতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মেয়র।
এদিন মুকুল রায়ের নাম সরাসরি না করে ‘‌মিস্টার রায়’‌ বলে উল্লেখ করে ফিরহাদের কটাক্ষ, ‘‌অমিত শাহ্‌–এর সামনে যতজন তৃণমূল কর্মীকে বিজেপিতে যোগ দেওয়াতে পারবেন ততই নাকি লাভ হবে মিস্টার রায় এবং মিস্টার সিং–এর।’‌ দলীয় কর্মীরা ফের ফিরে আসায় সাংবাদিকদের সামনেই তাঁদের ধন্যবাদ জানান ফিরহাদ হাকিম। যারা চলে গিয়েছিলেন , তারা সেই সময় চাপের মুখে মাথা যে নোট করতে বাধ্য হয়েছিলেন সেটাই প্রমাণিত । তারা কেউই স্বেচ্ছায় বিজেপিতে যে যোগ দেননি সেই ঘটনাই সামনে এলো । 

No comments:

Post a Comment

loading...