Friday, 12 July 2019

মাদ্রাসার শিক্ষার্থীদের "জয় শ্রী রাম বলতে বাধ্য করা হল যোগীর রাজ্যে। প্রমাণিত, অনেক দলীয় কর্মীই যোগীর নিয়ন্ত্রণের বাইরে

ওয়েব ডেস্ক ১২ই জুলাই  ২০১৯: যোগী আদিত্যনাথ উত্তরপ্রদেশে একটা সুশাসন কায়েম করার আপ্রাণ চেষ্টা করছেন , কিন্তু কিছু লোক যারা নিজেদের বজ্রং দলের সদস্য বলে দাবি করেন সোশ্যাল মিডিয়ায় তারা অরাজগতা সৃষ্টি করছে , অন্তত সূত্রের এমনটাই খবর । এই সব সদস্যদের নিয়ন্ত্রণে যোগী আদিত্যনাথ সম্পূর্ণ ব্যর্থ । প্রসঙ্গত এই সব বজ্রং দলের সদস্যরা উন্নাওয়ে কিছু মাদ্রাসা শিক্ষার্থীদের জোর করে ‘‌জয় শ্রী রাম’‌ বলতে বাধ্য করে বলে অভিযোগ ।

কথা না শোনায় বেদম প্রহার করা হয় তাদের ওপর । এমনকি শিক্ষার্থীদের মোটর সাইকেলেও ভাঙচুর চালানো হয়েছে। উন্নাওয়ের জামা মসজিদের ইমাম জানিয়েছেন, এই ঘটনা ঘটিয়েছে বজরং দল। পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিন অভিযুক্তকে ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে। তিন অভিযুক্তের ফেসবুক আইডিতে কিন্তু লেখা রয়েছে, তারা বজরং দলের সদস্য।
মাদ্রাসার মৌলবী জানিয়েছেন, বৃহস্পতিবার ১২–১৩ বছরের কয়েকজন শিক্ষার্থী নমাজ পড়ার পর মাঠে ক্রিকেট খেলতে গিয়েছিল। তখন প্রায় দুপুর দুটো। আচমকাই চারজন এসে ওই শিক্ষার্থীদের ‘‌জয় শ্রী রাম’‌ বলার জন্য জোর করে। শিক্ষার্থীরা তা না বলায় মারধরের অভিযোগ উঠেছে। পুলিশ অবশ্য মাদ্রাসার এই অভিযোগ মানছে না। তাঁরা জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসার শিক্ষার্থীরা খেলতে গিয়েছিল। মাঠে আরও অনেকে খেলছিল। এরপর একটি গন্ডগোল শুরু হয়। মাদ্রাসার শিক্ষার্থীরা মারধরের ঘটনায় জড়িয়ে পড়ে।যাই হয়ে থাকুক না কেন , এটা তো সত্যি যোগী আদিত্যনাথ তার দলীয় অনেক কর্মীকেই  নিয়ন্ত্রণ করতে পারছেনা । 

No comments:

Post a Comment

loading...