Friday, 19 July 2019

গরু চোর সন্দেহে ৩ জনকে পিটিয়ে মারল বিহারের গোরক্ষা কমিটির সদস্যরা

ওয়েব ডেস্ক ১৯ই জুলাই  ২০১৯: দ্বিতীয় বারের জন্য নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে পাওয়ার পর , বিজেপি দলীয় কর্মী এবং আর এস এস এর কর্মীরা যেন রাম রাজত্ব পেয়েছে । যা খুশি তাই করে যাচ্ছে তারা । গোরক্ষা কথা সামনে রেখে আগে তো  ঝামেলা করেই যাচ্ছিলেন গোরক্ষকরা এবার তিন জনকে পিটিয়ে মেরেই ফেললেন তারা । ঘটনাটি বিহারের সারণ জেলার বানিয়াপুর গ্রাম৷ শুক্রবার ভোর রাতে সেখানে ট্রাক ভর্তি গরু নিয়ে যেতে দেখে গাড়িটি আটক করে গোরক্ষকদের দল৷ তারপরই গরু চোর সন্দেহে ওই ট্রাক থামিয়ে ৩ ব্যক্তিকে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ।
এতটাই নির্মমভাবে মারা হয়, হাসপাতালে পৌঁছনর আগেই মৃত্যু হয় ওই ৩ জনের। ময়না তদন্তে পাঠানো হয়েছে ওই ৩ মৃতদেহ ।পুলিশ জানিয়েছে, তিন যুবক একটি ছোট গাড়ি করে গরু নিয়ে যাচ্ছিলেন৷ ভোর সাড়ে চারটে নাগাদ গাড়িতে গরু-সহ তিনজনকে দেখে রাস্তার মাঝে গাড়ি থামান স্থানীয়রা৷ গাড়ির ভিতরে থাকা গরুর মালিকানা নিয়ে তাঁদের প্রশ্ন করা হয়। উত্তরে অসঙ্গতি মিলতেই গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে আনা হয় ওই তিনজনকে৷ তারপরই কমপক্ষে জনা পঞ্চাশেক মানুষ গরু চোর সন্দেহে বেধড়ক মারধর করে তাঁদের৷
খানিকক্ষণের মধ্যেই অচৈতন্য অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তাঁরা৷ এরপরই পরিস্থিতি বেগতিক বুঝে ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় আক্রমণকারীরা। শুক্রবার সকালে ওই তিন যুবকের পরিজনরা ঘটনাস্থলে পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় ওই তিনজনকে উদ্ধার করে ছাপরা হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করা হয় এই ঘটনায় স্থানীয় থানায় বিক্ষোভ দেখান নিহতদের পরিবার। তাদের তরফে খুনের অভিযোগও দায়ের করা হয়েছে৷ এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে৷ বাকিদের জন্য তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ , কিন্তু কতদূর কার্যকরী হবে সে বিষয়ে সন্দেহ আছে বলেই মনে করা হচ্ছে ।

No comments:

Post a comment

loading...