Wednesday, 3 July 2019

সন্ত্রাসের রাজনীতি করছে বিজেপি , কল্যাণীতে তৃণমূলের কার্যালয়ে ব্যাপক বোমাবাজি

ওয়েব ডেস্ক ৩রা  জুলাই  ২০১৯: মমতা বন্দ্যোপাধ্যায় বামফ্রন্টকে সরিয়ে যখন বাংলার মূখ্যমন্ত্রীত্বের পদে বসেছিলেন , তখন তিনি একটাই কথা বলেছিলেন , বদলা নয় বদল চাই । অক্ষরে অক্ষরে তিনি তার কথা রেখেছিলেন । ইটা সত্যি কোনো সিপিএমের ক্যাডারের ওপর প্রতিহিংসা মূলক আচরণ করা হয়নি তৃণমূলের পক্ষ থেকে।  যে কয়েকটা বিক্ষিপ্ত ঘটনা ঘটেছিল তা সিপিএমের দ্বারা পীড়িত মানুষই শিক্ষা দেওয়া চেষ্টা করেছে সিপিএমের হার্মাদদের ।
কিন্তু এবার মাত্র কয়েকটা আসন বেশি পাওয়াতেই সিপিএম থেকে বিজেপিতে যোগ দেওয়া মুষ্টিমেয় কিছু লোক রাজ্যে অশান্তি সৃষ্টি শুরু করেছে শাসক দলের ওপর । প্রসঙ্গত নদীয়ার কল্যাণীতে সোমবার রাতে পুরসভার ৪নং ওয়ার্ডে ব্যাপক বোমাবাজি হয় বলে অভিযোগ। এমনকি ভাঙচুর চালানো হয় তৃণমূলের কার্যালয়ে। তৃণমূলের অভিযোগ, বিজেপির কর্মীরা রবিবার রাতে বিনা কারণেই তাঁদের একটি পার্টি অফিস ভাঙচুর চালিয়েছে। লোকসভা নির্বাচনের পর থেকে আরও স্পষ্ট করে বলতে গেলে, ভোটের ফল বেরনোর পর থেকে দিন দিন বিজেপির প্রভাব বেড়েই চলেছে।
রাতে বোমার বিকট শব্দে এলাকার মানুষ ভিত ও আতঙ্কিত হয়ে খবর দেন কল্যাণী থানায়। ঘটনাস্থলে আসে পুলিশ বাহিনী। এলাকায় সন্ত্রাস সৃষ্টিকারী দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে পুলিশের গাড়ির সামনে বিক্ষোভ দেখান সাধারণ মানুষ-সহ তৃণমূল কর্মী সমর্থকেরা।

No comments:

Post a Comment

loading...