Friday, 5 July 2019

এবার গ্রামবাসীরা সহ্য করতে না পেরে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দিল

ওয়েব ডেস্ক ৫ই জুলাই  ২০১৯: কথায় আছে সজ্যেরও একটা সীমা রেখা আছে, সেই সীমা রেখা পেরিয়ে গিয়েছিল বলেই হয়তো আর গ্রামবাসীরা দেরি করেনি ।আইনের সাহায্য তারা নিতে বাধ্য হয়েছে । প্রসঙ্গত দুষ্কৃতীদের ব্যাপক বোমাবাজি ঘিরে উত্তপ্ত হলো পূর্ব বর্ধমানের ভাতার। সূত্রের খবর, আজ সকালে সেখানে বোমাবাজি করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। ক্ষোভে দুই অভিযুক্তকে ধরে গণধালাই দেয় গ্রামবাসীরা। আপাতত তাদের উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে এলাকার পুলিশ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন থেকেই দুষ্কৃতীদের তান্ডবে উত্তপ্ত ছিল ভাতারের এরুয়া গ্রাম। অভিযোগ, গত সপ্তাহে বিজেপি কর্মীরা গ্রামবাসীদের বাড়িতে এসে বোমাবাজি চালিয়েছিল। বিশেষ করে এলাকার তৃণমূল কর্মী ও সমর্থকদের বাড়িতে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পর থেকে এলাকায় চলছিল পুলিশি নজরদারি। গোটা ঘটনায় এমনিতেই উত্তপ্ত ছিল এলাকা। তার উপর শুক্রবার সকালের ঘটনায় আগুনে ঘি পড়ল।

অভিযোগ, বিজেপি আশ্রিত কিছু দুষ্কৃতী এলাকায় বোমাবাজি চালাচ্ছিল। তাদের রুখতে সচেতন ছিল গ্রামবাসীরা। এছাড়া তৃণমূল কংগ্রেসের সমর্থকরাও নজর রাখছিলেন। শুক্রবার ভোর পাঁচটা নাগাদ দুই দুষ্কৃতীকে ধরে ফেলে গ্রামবাসীরা। অভিযোগ, দু’জনেই বিজেপি আশ্রিত। অভিযোগ, বোমাবাজি করতে এসেই গ্রামবাসীদের হাতে ধরা পড়ে ওই দু’জন। ধরে ফেলার পর তাদের গণধোলাই দেয় এলাকার মানুষ। তারপর খবর দেওয়া হয় পুলিশে। মানুষের একান্ত অনুরোধ বিজেপির দিলীপ ঘোষের কাছে , উনি যেন এসব অরাজগতা বন্ধ করেন ।

No comments:

Post a Comment

loading...