Wednesday, 21 August 2019

৪৬ লক্ষ টাকা জালিয়াতির দায়ে গ্রেফতার মুকুল ঘনিষ্ট বাবান ঘোষ

ওয়েব ডেস্ক ২১ই অগাস্ট  ২০১৯ : যতটা সাড়া জাগিয়ে , বিজেপি কলকাতায় পদার্পন করেছিল , এখন তাদের দলীয় নেতাদের অনৈতিক কাজ কর্ম তাদের অনেকটাই পেছনে ঠেলে দিচ্ছে , যেখান থেকে ঘুরে দাঁড়ানো সম্ভব নয় বলেই অনেকেই মনে করেন । বিজেপির রাজ্যে যে কটা নেতা রয়েছে তাদের মধ্যে দূরবীন দিয়ে সৎ মানুষ খুঁজে পাওয়াটা এই মুহূর্তে অসম্ভব । প্রসঙ্গত বাবান ঘোষ নামে বিজেপির এক উঠতি নেতা যিনি আবার মুকুল রায়ের খুব ঘনিষ্ট বলে পরিচিত , ৪৬ লক্ষ টাকা জালিয়াতির দায়ে গ্রেফতার হলেন ।
সূত্রের খবর অনুসারে ২০১৫ সালে বেহালারা সরশুনা থানায় বাবানের বিরুদ্ধে এফআরআই দায়ের করেন সনম্টু মণ্ডল নামে এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ, রেল মন্ত্রকের একটি কমিটির সদস্য করে দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ৪৬ লক্ষ টাকা আদায় করেন বাবান । কিন্তু প্রতিশ্রুতি মতো ওই ব্যবসায়ীকে কমিটির সদস্য করতে পারেননি।
এফআরআই পাওয়ার পর থেকেই পুলিশের নজরে ছিলেন বর্তমানে বিজেপির শ্রমিক সংগঠনের ওই নেতা। গত সোমবার রাতে তাঁর বাড়িতে গিয়ে রীতিমতো তাঁকে ঘুম থেকে তুলে গ্রেফতার করে পুলিশ। পাড়ার মানুষ বিশ্বাসী করতে পারছেননা বাবান ঘোষ এরকম কাজ করেছেন বলে , কিন্তু ব্যাপারটা সত্য । চিরাচরিত ভাবে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে , তাদের নেতাকে ফাঁসানো হয়েছে ।

No comments:

Post a Comment

loading...