Saturday, 31 August 2019

বিজেপির ভেতরে ব্যাপক অন্তর কলহ , নতুনদের হাতে মার্ খেলেন পুরোনো বিজেপি কর্মী

ওয়েব ডেস্ক ৩১শে অগাস্ট  ২০১৯: সিপিএমের সাথে গাঁটছড়ার  খেসারত গুনে গুনে দিতে হচ্ছে বিজেপিকে । মুখে তারা যতই বলুন সিপিএমের সাথে তাদের টেবিলের নিচে দিয়ে কোনো সম্পর্ক নেই কিন্তু আদতে সেটা ছিল বলেই সিপিএমের সব বেনোজল বিজেপিতে ঢুকেছে । তার জন্য প্রবীণ বিজেপি কর্মীরা নিজেদের ম্যান সন্মান বাঁচাতেই হিমশিম খাচ্ছে ।প্রসঙ্গত বৃহস্পতিবার রাতে আরামবাগের সালেপুর–‌২ নম্বর পঞ্চায়েতের রাংতাখালি গ্রামে বিজেপি কর্মী হিসেবে পরিচিত ভক্তিপদ মণ্ডল দলে আসা নতুন বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হলেন।ভক্তিবাবু জানান, তিনি রাংতাখালিতে একটি দোকানে বসেছিলেন।
তখন পনেরো–কুড়ি জন দুষ্কৃতী তাঁর ওপর চড়াও হয়। তাঁকে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। ভয়ে তিনি বাড়িতে চলে যান। কিন্তু তারপর দুষ্কৃতীরা তার বাড়িতে চড়াও হয়। এরপর বাড়ি থেকে ভক্তিবাবুকে টেনে বের করে আনে। তারপর লাঠি, বাঁশ ও রড  দিয়ে মারধর করে। বাড়িতে থাকা আসবাবপত্র ভাঙচুর করে বলে ভক্তিবাবুর অভিযোগ। এরপর ওই দুষ্কৃতীরা ৬–‌৭ টি বোমা ফাটায়। এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
তবে এলাকার সাধারণ মানুষ এই ঘটনায় একদমই অবাক নন , তাদের অভিমত যে ভাবে বিজেপি সিপিএমের লোকদের নিজেদের দলে টাকা দিয়ে ঢুকিয়েছে , তার খেসারতই এখন দিচ্ছে তারা ।

No comments:

Post a Comment

loading...