Thursday, 29 August 2019

এবার থেকে সরকারি বৈঠকে চা বিসকুটও জুটবেনা

ওয়েব ডেস্ক ২৯শে অগাস্ট  ২০১৯: এবার সরকারি বৈঠকে চা , বিস্কুটটাও জুটবেনা ইমরান খানের শাসনে । এতে ইমরান খানের তেমন কোনো দোষ না থাকলেও দোষটা পাকিস্তানের । তারা কোটি কোটি টাকা খরচ করে উগ্রপন্থায় । সে ক্ষেত্রে নিজেদের ভাড়ার শূন্য হওয়াটাই স্বাভাবিক । তবুও কাশ্মীর নিয়ে তাদের অলীক কল্পনার কোনো ঘাটতি তারা করতে চায়না। অতএব যেটা হবার সেটাই হচ্ছে , সরকারি বৈঠকে চা বিসকুটও জুটবেনা ।
এখানেই  শেষ নয় প্রধানমন্ত্রীর দপ্তর হয়ে পড়তে পারে বিদ্যুৎহীন।২৮ আগস্ট ইসলামাবাদ ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি একটি নোটিশ জারি করেছে। যে নোটিশে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর দপ্তরের ৪১ লক্ষ টাকারও বেশি বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। বিদ্যুৎ সরবরাহ সংস্থার দাবি, একাধিকবার নোটিশ পাঠানো হলেও প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বিদ্যুতের বকেয়া টাকা মেটানো হয়নি। বিদ্যুৎ দপ্তরের এক আধিকারিক বলেছেন, ‘‌ফের নোটিশ পাঠানো হয়েছে। এবার বকেয়া না মেটালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।’‌
এর থেকে লজ্জার আর কিছু হতে পারে কি ? পাকিস্তানের পক্ষে ?ইমরান খানের স্বপ্ন ছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়া , এবার তার বাস্তব অভিজ্ঞতাটা ভালোই বুঝতে পারছেন উনি ।

No comments:

Post a Comment

loading...