Thursday, 1 August 2019

জেলে বসেই খুনের ছক , অবশেষে চাপে পড়ে বিজেপি বহিস্কার করতে বাধ্য হল কুলদীপকে

ওয়েব ডেস্ক ১লা অগাস্ট  ২০১৯:  যেকোনো মানুষের মনে হতে পারে বিজেপি কাদের টিকিট দেয়? ভালো ভাবমূর্তি সম্পন্ন লোকের কি আকাল পরে গেছে যে কুলদীপ সেঙ্গারের মতো লোকেদের মানুষের সামনে তুলে ধরে তারা ? একেই তো উন্নাওয়ের এক তরুণীকে ধর্ষণ করে বিগত ২ বছর ধরে জেল খাটছেন বিজেপি বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গার , কিন্তু তাতেও তিনি যে একদম দমেননি , তার প্রমাণ ভলোই পাওয়া গেল ।
এবার নির্যাতিতার পরিবারের গাড়ি দুর্ঘটনার কবলে পড়তে বাধ্য করালেন তিনি এবং সেটা জেলে বসেই । পুলিশের এমনটাই দাবি ।  আর এবিষয়ে তদন্ত করতে গিয়ে সিবিআই কুলদীপের যোগসাজশের  কথাই জানতে পেরেছে । আর জানতে পেরেই অভিযুক্ত করেছে তাকে । আর এ কথা জানাজানি হওয়ার পর বিরোধীরা বিজেপি বিরুদ্ধে সরব হয়েছে , কিছুটা মুখ লোকাবার তাগিতেই এবার তাকে বহিষ্কার করল বিজেপি ।
প্রসঙ্গত উন্নাওয়ের নির্যাতিতার বাড়ির লোকেদের তরফ থেকে আগেই অভিযোগ জানানো হয়েছিল প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের কাছে ।ওই চিঠিতে তাঁদের প্রাণ সংশয়ের কথা লেখা ছিল। কেন সেই চিঠি সঠিক সময়ে প্রধান বিচারপতিকে দেওয়া হয়নি তা নিয়ে সেক্রেটারি জেনারলের কাছে রিপোর্ট তলব করেছে সুপ্রিম কোর্ট। সোমবার গাড়ি দুর্ঘটনার তদন্তে নেমে কুলদীপ সেঙ্গারের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে উত্তরপ্রদেশ পুলিশ। খেলা যে জমেছে এটা বলেই দেওয়া যায়। আর সময়টা কুলদীপের পক্ষে খুবই খারাপ পড়েছে , সেটা বোঝাই যাচ্ছে ।

No comments:

Post a Comment

loading...