Tuesday, 20 August 2019

এবার কোমলনাথের ভাগ্নের ৩৫৪ কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতির ঘটনা সামনে এলো

ওয়েব ডেস্ক ২০ই অগাস্ট  ২০১৯: মানুষ এন ডি এর রাজ্যত্ব দেখে নিয়েছে , যেখানে মেহুল চোকসি , নীরব মোদির মতো লোকেদের উত্থান । তাও আবার ব্যাঙ্ক জালিয়াতি করে । বিজয় মালিয়াও ইউ পি এর থেকে এন ডি এ অবধি তার দুর্নীতির কার্য্যকলাপ চালিয়ে গেছেন । তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ফেডারেল ফ্রন্টের দাবিটা লোকসভা নির্বাচনের আগে অমুলূক ছিলনা বলেই অনেকে মনে করেন । আরও জোরাল হতে পারে ফেডারেল ফ্রন্টের দাবি যদি জানা যায় কমলনাথের ভাগ্নে  রাতুল পুরীও  নীরব মোদীদের পথের পথিক ।
প্রসঙ্গত সেন্ট্রাল ব্যাঙ্কের তরফ থেকে অভিযোগ করা হয়েছে  রাতুল পুরী ও ইলেকট্রনিক সংস্থা মোজার বিয়ারের চার ডিরেক্টর ৩৫৪ কোটি টাকা জালিয়াতি করেছেন তাদের ব্যাঙ্ক থেকে । তারপরই আলাদা ভাবে তদন্তে নামে ইডি ও সিবিআই। শুধু তাই নয় রাতুল পুরীর বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে। ৩৬০০ কোটি টাকার ভিভিআইপি চপার কেনায় ঘুষ নেওয়া অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।এবার সুযোগ যখন পাওয়া গেছে নিজেদের সরকারের ভাবমূর্তি কিছুটা হলেও উজ্জ্বল করার চেষ্টা করবে বিজেপি
সরকার , আর সেই পথেই তারা হাটছে ।  প্রথম পদক্ষেপ হিসেবে তারা কমলনাথের ভাগ্নেকে ইডি
 দিয়ে গ্রেফতার করিয়েছে । রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত , এর পরেও কি ফেডারেল ফ্রন্ট নিয়ে মানুষের মনে কৌতহল জাগবেনা? যখন তার কান্ডারি  মমতা বন্দ্যোপাধ্যায় ।

No comments:

Post a Comment

loading...