Sunday, 18 August 2019

সব্যসাচীর ক্ষমতা খর্ব করা হল

ওয়েব ডেস্ক ১৮ই অগাস্ট  ২০১৯: সূত্রের খবর অনুসারে বিজেপিতে যাওয়ার জন্য পা বাড়িয়ে রেখেছেন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে তার যাওয়া হয়ে উঠছে না । এবার কাউকে কিছু না জানিয়ে সব্যসাচী দত্ত পারি দিয়েছেন দিল্লিতে আর ইঙ্গিত দিয়ে গেছেন বিজেপিতে যোগ দেবেন যদিও মুখে বলে গেছেন নিজেস্ব ব্যবসায়িক কাজে তিনি দিল্লি যাচ্চেন । আর এই সুযোগেই তার ক্ষমতা কিছুটা খর্ব হল , যা একেবারেই প্রত্যাশিত ।
কেননা দলের অন্দরে থেকে তিনি যেভাবে দল বিরোধী কাজে জড়িয়ে পড়েছেন , এটাই স্বাভাবিক । প্রসঙ্গত রাজ্য জুড়ে চলছে তৃণমূলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ কর্মসূচি ‘দিদিকে বলো’। এলাকাভিত্তিক দায়িত্ব দেওয়া হয়েছে দলীয় নেতৃত্বকে। নিজস্ব বিধানসভা কেন্দ্রে দিদিকে বলো কর্মসূচি নিয়ে পৌঁছে যাচ্ছেন দলীয় বিধায়করা। কিন্তু রাজারহাট-নিউটাউনের বিধায়ক সব্যসাচীকে সেই দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল বলেই সূত্রের খবর। এই কর্মসূচি থেকে তাঁকে সরিয়ে যা  বার্তা দেওয়ার দিয়ে দিল  তৃণমূল।

জানা গিয়েছে, রাজারহাট-নিউটাউন এলাকায় ‘দিদিকে বলো’ কর্মসূচির তত্ত্বাবধান করবেন বিধাননগর পুরসভার ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়। এখন রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত , বিজেপি একটি সংগঠিত দল , সেখানে কতটা সুবিধে করতে পারবেন সব্যসাচী দত্ত , সেটা নিয়ে সন্দেহ আছে । 

No comments:

Post a Comment

loading...