Tuesday, 20 August 2019

অপর্ণা সেনকে এক হাত নিলেন বিজেপির সায়ন্তন বসু , এতো কিছু করার পরেও ? জনগণ অবাক

ওয়েব ডেস্ক ২০ই অগাস্ট  ২০১৯: আজ পর্যন্ত অপর্ণা জেনে  যা পদক্ষেপ নিয়েছেন বুদ্ধিজীবী হিসেবে তা নিঃসন্দেহে বিজেপিকে খুশি করেছে । সে ডাক্তারদের ধর্মঘটে আগে বাড়িয়ে সমর্থন করাই হোক , বা শিক্ষকদের ওপর লাঠি চার্জের ঘটনা , সবেতেই তিনি রাজ্য সরকারের বিরুদ্ধেই কথা বলেছেন । ডাক্তাররা  কেন ধর্মঘটের জেরে একের পর এক পেশেন্টকে অপারেশন না করিয়ে ফেরত পাঠিয়ে দিয়েছিলেন এ নিয়ে কোনো প্রশ্ন করেছেন কি ?
না , সেটা করলে তার টি আর পি যে কমে যাবে । তবে এতো কিছু করার পরেও বিজেপির সায়ন্তন বসু তাকে কটাক্ষ করতে ছাড়লেন না । অপর্ণা সেনের মনে হতেই পারে , ' এতো কিছু করার পর কেন সায়ন্তনের মন পেলাম না ?'প্রসঙ্গত তিনি বলেন অপর্ণা সেন মানুষের ভিতর বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন। ওর সমর্থন বিজেপির দরকার নেই। তিনি আরও বলেন উনি সাধারণ জনগনের মধ্যে বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন। ওনার হৃদয় স্বতঃস্ফূর্তভাবে কাঁদে না।
 উনি আজ পুলিসকর্মীদের শাস্তির দাবি করছেন দেখবেন কালই আবার নবান্নে গিয়ে হাজির হবেন। প্রসঙ্গত পার্শ্ব শিক্ষক নিগ্রহে অভিযুক্ত পুলিসকর্মীদের শাস্তি চেয়ে সোমবার মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন অপর্ণা সেন, কৌশিক সেন-সহ বুদ্ধিজীবীরা।অপর্ণা সেন এগুলি মেনে নিতে পারছেন তো ? প্রশ্ন জাগছে মানুষের মনে ।

No comments:

Post a Comment

loading...