Saturday, 31 August 2019

মধুচন্দ্রিমা শেষ হতে না হতেই বিজেপি ছাড়ার পরিকল্পনা শোভন -বৈশাখীর

ওয়েব ডেস্ক ৩১শে অগাস্ট  ২০১৯: বিজেপির সাথে মধুচন্দ্রিমা শেষ হতে না হতেই সেখান থেকে ইস্তফা দেওয়ার মনস্থির করে ফেললেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার অসময়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় । কিন্তু কেন ? খোলসা করে না বললেও , দেবশ্রী রায়কে বিজেপির এই নেব নেব করাটাই যে শোভন ,বৈশাখীর হৃদয়ের ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে সেটা বলাই বাহুল্য । শনিবার একটি বেসরকারি বৈদ্যুতিন টেলিভিশন চ্যানেলের কাছে বৈশাখী জানান, “মর্যাদা হারিয়ে কোনো দলেই কাজ করা যায় না। তাই আমি বিজেপি ছাড়ছি। শোভনবাবুও একই মত জানিয়েছেন”।
বৈশাখী জানান, “এই পরিবেশে কাজ করা অসম্ভব। এই পরিস্থিতিতে আমরা দলের কাছে লিখিত ভাবে জানিয়েছি। এ ছাড়া পশ্চিমবঙ্গের বিজেপি পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করি। তাঁকেও একই কথা জানিয়েছি”। ঠিক কী কারণে দল ছাড়ছেন শোভন-বৈশাখী?

বৈশাখীর অভিযোগ, “আক্রমণটা ব্যক্তিগত ভাবে হচ্ছে। এ ভাবে কাজ করতে গিয়ে সমস্যার সম্মুখীন হওয়ার পর উচ্চ নেতৃত্বকে জানাই। কিন্তু সেখান থেকে যে ধরনের উত্তর পাই, তাতে দলে থাকার কোনো প্রয়োজন রয়েছে বলে মনে হয় না। নিজেদের মর্যাদাহানি করে দলে থাকা যায় না। তা হলে তো পুরনো দলেই থাকা যেত”।মুখে যাই বলুন না কেন , যেই দিন শোভন -বৈশাখী দিল্লিতে বিজেপি অফিসে যোগ দিতে গিয়েছিলেন সেই দিন দেবশ্রীও গিয়েছিলেন যোগ দেওয়ার জন্য , শুধু মাত্র শোভন চট্টোপাধ্যায়ের বিরোধিতায় সেটা হয়নি ।

No comments:

Post a Comment

loading...