Thursday, 26 September 2019

টলি পাড়ার ইম্পার নির্বাচনে গোহারা হারল বিজেপি

ওয়েব ডেস্ক ২৬শে  সেপ্টেম্বর ২০১৯:  টলি পাড়ায় বিজেপি নিজেদের জায়গা করে নেওয়ার জন্য উঠে পরে লেগেছিল । একের পর এক অভিনেতা অভিনেত্রীদের বিজেপির পতাকায়  জড়িয়ে নিজেদের আধিপত্য বিস্তার করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছিল কিন্তু ইম্পার নির্বাচনে মুখ থুবড়ে পড়ল বিজেপি ।  এদিন নির্বাচনের ফল প্রকাশের পর উচ্ছ্বসিত টিএমসিপি সদস্যরা ছবি শেয়ার করলেন সোশাল মিডিয়ায়।
নির্বাচনের পর কলাকুশলী ও টেকনিশিয়ানদের ফোরামের দায়িত্ব পেল তারা। ২১টি আসনের প্রতিটিতেই নিজেদের জয় কায়েম রাখতে পেরেছে টিএমসি। যুব ও ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও বুধবার উপস্থিত ছিলেন ইম্পায়। সদস্যদের সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নিলেন তিনি।সিনেমা হল নিয়ে কিছুদিন আগে চাপে পড়েছিল ইম্পা। বারবার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন সত্ত্বেও বাড়ানো হচ্ছিল না সার্ভিস চার্জ। অবশেষে সেই সমস্যার সমাধানও হয়েছিল। এদিন ইম্পার প্রেসিডেন্ট প্রিয়া সেনগুপ্ত বলেন, ”ভীষণ খুশি। আরও বেশি করে কাজ করব ইন্ডাস্ট্রির জন্য। বিরোধী পক্ষ অনেক মিথ্যে রটনা রটিয়েছিল কিন্তু তাতে আখেরে লাভ হলনা।”

যেভাবে বিজেপি বনাম তৃণমূলের ধুন্ধুমার শুরু হয়েছিল টলিগঞ্জে তাতে ভাবা হয়েছিল সাঁড়াশি আক্রমনের পথে নামছে বিজেপি। টেকনিশিয়ানদের বকেয়া টাকা পাইয়ে দিতে পারবে এই নিয়েই বিজেপির ওপর কিছু অভিনেতা অভিনেত্রী ভরসা রেখেছিল , কিন্তু সেই ভরসা বিজেপি না রাখতে পাড়ার জন্যই এরকম গোহারা হারতে হলো বলে মনে করছে অনেকেই ।

No comments:

Post a Comment

loading...