Monday, 16 September 2019

মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে জ্ঞান দিলেন উন্নাও ধর্ষণ কাণ্ডের অভিযুক্ত , পড়ুন

ওয়েব ডেস্ক ১৬ই সেপ্টেম্বর ২০১৯: উন্নাও ধর্ষণকান্ডে অভিযুক্ত কুলদীপ সিংহ সেঙ্গার এবার পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জ্ঞান দিলেন । উপযাচক হিসেবে । তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে গতকাল বলেন ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের খারাপ দিন ঘনিয়ে এসেছে। বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে তিনি যদি রাজনীতি করতে চান তাহলে তাঁর বাংলাদেশই চলে যাওয়া উচিত।
মুখ্যমন্ত্রীর যদি সাহস থাকে তাহলে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান । তাতে আখেরে তাঁর ভালোই হবে।’নেটিজেনদের অভিমত , এটা ঠিক ভারতীয় বিচার ব্যবস্থা যতক্ষণ না কাউকে দোষী সাব্যস্ত করে সে কখনোই অপরাধী নন , তবে যতক্ষননা আদালত থেকে বিজেপি বিধায়ক কুলদীপ সিংহ সেঙ্গার 'ক্লিন চিট' পাচ্ছেন ততক্ষন উনি নিজের মুখটা বন্ধ করতে পারতেন । তবে কে শোনে কার কথা , কুলদীপ সিংহ সেঙ্গার নিজের হাম্বরি ভাবটা বজায় রেখে আরো বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে পি চিদাম্বরমের মতোই উচিত শিক্ষা দেওয়া উচিত।’।
রাজনৈতিক মহলে গুঞ্জন , কুলদীপ সিংহ সিঙ্গারের একবার বোঝা উচিত মমতা বন্দ্যোপাধ্যায় কে ? উনি কোন লেভেল থেকে উঠেছেন । এগুলো সেঙ্গার সাহেব মনে রাখলে আদতে তিনি তার ভাব মূর্তিটা কিছুটা উজ্জ্বল করতে পারতেন । তাই নয় কি ?

No comments:

Post a Comment

loading...