Friday, 18 October 2019

সৌরভকে নিয়ে গুঞ্জনে জল ঢেলেও কিঞ্চিৎ আসার এল জিয়িয়ে রাখলেন অমিত শাহ

ওয়েব ডেস্ক ১৮ ই অক্টোবর ২০১৯: ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদ্য নির্বাচিত সভাপতি ও ভারতের প্রাক্তন  ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে এখনো  দেশ জুড়ে চলছে আলোচনা। বিভিন্ন দল দাবি করছে, ২০২১ সালের রাজ্য বিধানসভা নির্বাচনে সৌরভ গাঙ্গুলীকে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী পদে উপস্থাপন করতে যাচ্ছে বিজেপি।
সৌরভ গাঙ্গুলী বলছেন, তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সঙ্গে দেখা করেছেন, তবে ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড বা বিসিসিআই নিয়ে কোনো কথা হয়নি। তিনি বলেছেন, তাঁকে নিয়ে যেভাবে রাজনীতির আসর গরম করা হচ্ছে, আসলে তেমন কোনো কথা হয়নি অমিত শাহর সঙ্গে।
ভারতের ক্রিকেট তারকা, ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদ্য নির্বাচিত সভাপতি ও ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে এখনো পশ্চিমবঙ্গজুড়ে চলছে আলোচনা। বিভিন্ন দল দাবি করছে, ২০২১ সালের রাজ্য বিধানসভা নির্বাচনে সৌরভ গাঙ্গুলীকে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী পদে উপস্থাপন করতে যাচ্ছে বিজেপি।
সৌরভ গাঙ্গুলী বলছেন, তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সঙ্গে দেখা করেছেন, তবে ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড বা বিসিসিআই নিয়ে কোনো কথা হয়নি। তিনি বলেছেন, তাঁকে নিয়ে যেভাবে রাজনীতির আসর গরম করা হচ্ছে, আসলে তেমন কোনো কথা হয়নি অমিত শাহর সঙ্গে।এসব জল্পনাকল্পনা আর বিতর্কের জবাব দিয়েছেন অমিত শাহও। সর্বভারতীয় এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী পদে কাউকে উপস্থাপন করে নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত হয়নি। সৌরভ গাঙ্গুলী তাঁর কাছে এসেছিলেন। তাঁদের মধ্যে রাজনীতি নিয়ে কোনো আলোচনা হয়নি। তবে ভবিষ্যতে অনেক কিছুই ঘটতে পারে।

No comments:

Post a Comment

loading...