Thursday, 31 October 2019

অর্ডার দিয়ে ছিলেন মোবাইলের , প্যাকেট খুলতেই বেরিয়ে পড়ল পাথর , রেগে লাল বিজেপি সংসদ

ওয়েব ডেস্ক ৩১শে অক্টোবর ২০১৯:  সারা ভারতেই বিজেপি জাকিয়ে বসতে চাইছে , এ বিষয়ে কোনো দ্বিমত নেই , কিন্তু তাদের  নেতা মন্ত্রীরা প্রাপ্ত সন্মানটুকু পাচ্ছে তো ? প্রশ্নটা ওঠা স্বাভাবিক ।প্রসঙ্গত অনলাইনে মোবাইল ফোনের অর্ডার দিয়ে হাতে পেলেন পাথরভর্তি বাক্স। হতবাক করা ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের মালদা জেলার এক বিজেপি সংসদ সদস্যের সাথে। জানা গেছে, স্যামসাং এম-৩০ মোবাইল কেনার জন্য গত ২৩ অক্টোবর অনলাইনে  বুকিং করেন তার ছেলে অনিমেষ মুর্মু। মোবাইলের দাম ছিল ১১ হাজার ৯৯৯ টাকা ।
সোমবার ওই কুরিয়ার সংস্থার পক্ষ থেকে মোবাইলের একটি প্যাকেট আসে সংসদ সদস্যের বাড়িতে। কিন্তু মোবাইলের প্যাকেট খুলেই চোখ ছানাবড়া হয়ে যায় বিজেপির সাংসদ ও তার ছেলের। প্যাকেটের মধ্যে ছিল দুটি লম্বা পাথর। সোমবার সকালে এই ঘটনায় ওই সংসদ সদস্যের পক্ষ থেকে পুরাতন মালদা থানায় একটি বেসরকারি কুরিয়ার সংস্থা ও একটি অনলাইন সংস্থার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
ঘটনার পর পুরাতন মালদা থানার নলডুবি এলাকায় ওই কুরিয়ার সংস্থায় তদন্তে যায় পুরাতন মালদা থানার পুলিশ। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করার পর তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।
এই ঘটনায় রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন সংসদ সদস্য খগেন মুর্মু । মঙ্গলবার তিনি বলেন, 'গতকাল আমার স্ত্রী কুরিয়ার সংস্থার কাছ থেকে রেডমি ৫এ  হ্যান্ডসেটের একটি বাক্স গ্রহণ করে। কিন্তু আমি ওই প্যাকেট খুলতেই স্যামসাং এম ৩০ ফোনের বদলে পাথর পাই।'
তিনি আরো বলেন, 'এরকম ঘটনা সত্যি আমাকে হতাশ করে দিয়েছে। মাঝে মাঝে শুনতাম কিছু মানুষ প্রতারণার শিকার হচ্ছেন। আর সেই প্রতারণার শিকার এবার আমিও হলাম। এরকম ঘটনায় ওই অনলাইন ও কুরিয়ার সংস্থা থেকে মানুষের বিশ্বাস উঠে যাবে। তবে কেন এরকম ভাবে প্রতারিত করা হলো তা আইনের মাধ্যমে শেষ দেখে ছাড়ব।'

No comments:

Post a Comment

loading...