Monday, 25 November 2019

জয়প্রকাশ বাবু নাটক করছেন দাবি তৃণমূলের, পড়ুন

ওয়েব ডেস্ক ২৫শে নভেম্বর ২০১৯: পশ্চিবঙ্গের তিন বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন চলছে। কালিয়াগঞ্জ, করিমপুর ও খড়গপুর সদর বিধানসভা কেন্দ্রে চলছে উপনির্বাচন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়ায় করিমপুর বিধানসভা কেন্দ্রের বেশ কয়েকটি বুথে। পরে আজ সোমবার সকাল সাড়ে ১১টার নাগাদ করিমপুরের পিপুলখোলা নামক অঞ্চলে এক বিজেপি প্রার্থীকে লাথি মেরে ঝোপে ফেলে দেওয়ার ঘটনা সামনে আসে ।
বিজেপির অভিযোগ  ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারকে রাস্তায় ফেলে কিল-চড়ের পাশাপাশি লাথি মেরে ঝোপের ভিতর ফেলে দেওয়া হয়েছে। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই জয়প্রকাশকে লাথি কিভাবে কেউ মারতে পারল তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল । যদিও  নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে বিজেপি। দিল্লিতে কমিশনে অভিযোগ জানিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়।তবে যেই ভিডিওটি সামনে এসেছে তাতে নীল জামাপড়া এক ভদ্রলোক জয়প্রকাশ বাবুকে ঝোপের সামনে বসতে বললেন , আর লুঙ্গি পড়া এক জন অতি যত্ন সহকারে তার পা দিয়ে জয় প্রকাশ বাবুকে ঝোপের ভেতর ঠেলে দিলেন ।
নদিয়ায় দলীয় পর্যবেক্ষক রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূলের কেউ এর সঙ্গে জড়িত নয়। এটি বিজেপির কাজ। পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে বিজেপি।

No comments:

Post a Comment

loading...