Sunday, 3 November 2019

গাছের সাথে বেঁধে মহিলাকে গণ ধর্ষণ উত্তরপ্রদেশে , ভিডিও ভাইরাল ইন্টারনেটে

ওয়েব ডেস্ক ৩রা নভেম্বর ২০১৯: উত্তর প্রদেশ আছে উত্তরপ্রদেশেই । আগেও যেরকম মহিলাদের ওপর অত্যাচার , ধর্ষণ হতো যোগী আদিত্যনাথের জমানায় সেটা এক চুলও কমেনি । প্রসঙ্গত এক মহিলাকে গণধর্ষণ করে তার ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেওয়া হয়েছে , যা নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । নির্যাতিতার অভিযোগ ধর্ষণের ভিডিয়ো ভাইরাল হলেও পুলিশ কেবল অভিযোগ দায়ের করেই দায় সেরেছে।
পরিবারে অন্য সদস্যদের সঙ্গে গত সোমবার এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন ওই মহিলা। সেখানে পথে তাঁদের আটকায় ছয় দুষ্কৃতী। পরিবারে অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ফলে তারা। তারপর ওই মহিলাকে গণধর্ষণ করা হয়। সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করে রাখে দুষ্কৃতীরা।
ঘটনার পর মউ থানায় অভিযোগ জানাতে যান নির্যাতিতা ও তাঁর পরিবার। নির্যাতিতার অভিযোগ সেখানে গিয়ে তিনি উপস্থিত পুলিশ অফিসারদের গোটা ঘটনা জানান। কিন্তু তাঁরা গুরুত্বই দেননি। উল্টে তাঁদের বাকাঝকা করে সেখান থেকে কার্যত তাড়িয়ে দেন।
ওই ঘটনার ১৪ সেকেন্ডের একটি ভিডিয়ো শুক্রবার ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তারপর ফের পুলিশে দ্বারস্থ হন নির্যাতিতা। এবার তিনি বিষয়টি নিয়ে বাঁদা জেলার পুলিশ সুপারের কাছে অভিযোগ জানান। তারপর পুলিশ একটি অভিযোগ দায়ের করে ওই ছয় অভিযুক্তের বিরুদ্ধে। অভিযোগ দায়ের হওয়ার পর নির্যাতিতার মেডিকেল টেস্টও করা হয়।এবার প্রশ্ন উঠছে ,মহিলা প্রথমবার যখন পুলিশের কাছে গিয়েছিলেন তখন তার কথা গুরুত্ব কেন দেওয়া হয়নি ? কি কারণে থানার পুলিশ অফিসারেরা তাদের বের করে দেন ?

No comments:

Post a Comment

loading...