Monday, 2 December 2019

প্রেমিকের এক চড়েই প্রেমিকা মৃত্যুর কোলে ঢোলে পড়ল ,ঘটনাটি মুম্বাইয়ের

ওয়েব ডেস্ক ২রা  ডিসেম্বর ২০১৯:শারীরিকভাবে আঘাত মাঝে মাঝে মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয়।বিজেপি শাসিত মহারাষ্ট্রের  রাজধানী মুম্বাইয়ের অদূরে হাসপাতালে নেয়ার পথে ৩৫ বছর বয়সী এক নারী মৃত্যুবরণ করেছেন।সূত্রের খবর অনুসারে মুম্বাইয়ের অদূরে মানখুর্দ নামক এলাকার একটি রেলওয়ে স্টেশনের পাশে ওই ঘটনাটি ঘটে।সরকারি কর্মকর্তারা জানিয়েছেন, শনিবার মুম্বাইয়ের উত্তরে অবস্থিত এলাকাটিতে সীতা প্রধান নামের ওই নারী একটি পাবলিক টয়লেটের পাশে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। তার প্রেমিক রাজু পূজারি তা দেখে সেখানে যান।
তারপর তিনি তার প্রেমিকাকে বেশ কয়েকটি থাপ্পড় দিলে সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।কর্মকর্তা বলেন, ‘রাজু পূজারি থাপ্পড় দেয়ার সঙ্গে সঙ্গেই সেখানে লুটিয়ে পড়েন সীতা প্রধান। তারপর স্থানীয় রাজওয়াদা হাসপাতালে নেয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে এ নিয়ে মৃত সীতার পরিবারের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।মাখুর্দ পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ পরিদর্শক নিতীন বোবাদে জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যুর একটি ঘটনা থানায় নিবন্ধিত হয়েছে। তিনি বলেন, ‘আমরা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার অপেক্ষায় আছি। সেটা হাতে আসার পরপরই পরবর্তী পদেক্ষপ নেয়া হবে। অভিযুক্ত রাজু পূজারিকে আটক করা হয়েছে।

কর্মকর্তা বলেন, ‘রাজু পূজারি থাপ্পড় দেয়ার সঙ্গে সঙ্গেই সেখানে লুটিয়ে পড়েন সীতা প্রধান। তারপর স্থানীয় রাজওয়াদা হাসপাতালে নেয়ার পর সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে এ নিয়ে মৃত সীতার পরিবারের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।মাখুর্দ পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ পরিদর্শক নিতীন বোবাদে জানিয়েছে, দুর্ঘটনায় মৃত্যুর একটি ঘটনা থানায় নিবন্ধিত হয়েছে। তিনি বলেন, ‘আমরা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার অপেক্ষায় আছি। সেটা হাতে আসার পরপরই পরবর্তী পদেক্ষপ নেয়া হবে। অভিযুক্ত রাজু পূজারিকে আটক করা হয়েছে।

No comments:

Post a Comment

loading...