Monday, 13 January 2020

আমরা সরকারে আসলে গুলি করে মারবো , মন্তব্য দিলীপের

ওয়েব ডেস্ক ১৩ই জানুয়ারী  ২০২০ :বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ থামবার কোনো নামই নিচ্ছেন না ।তিনি নিজের সীমানা লঙ্ঘন করে যা খুশি তাই বলে যাচ্ছেন , যা নিয়ে রীতিমতো হৈচৈ বঙ্গ রাজনীতিতে ।প্রসঙ্গত দেশের  সংশোধিত নাগরিক তালিকা (সিএএ) বাতিলের দাবিতে বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি করে মারা হবে বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি'র সভাপতি দিলীপ ঘোষ।রবিবার (১২ জানুয়ারি) নদীয়ায় সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ)-র সমর্থনে প্রচারে গিয়ে বিজেপি'র রাজ্য সভাপতি এই মন্তব্য করেন।
গত ডিসেম্বরে সিএএ নিয়ে বিক্ষোভ চলাকালে রেলওয়ের সম্পত্তি নষ্ট করা হলেও পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী ও প্রশাসনের নির্লিপ্ততার কঠোর সমালোচনা করতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলনে পাঁচশো-ছ’শো কোটি টাকার সরকারি সম্পত্তির ক্ষতি করা হয়েছে। অসম, কর্নাটক, উত্তরপ্রদেশে শয়তানদের কুকুরের মতো গুলি করা হয়েছে। তাদের জেলে ভরা হয়েছে। এই রাজ্যে কাউকে গ্রেফতার পর্যন্ত করা হয়নি। আমরা রাজ্যে ক্ষমতায় আসলে এদেরও কুকুরের মতো গুলি করে মারা হবে। এখানে আসবে, থাকবে, খাবে আবার সরকারি সম্পত্তির ক্ষতি করবে! আমরা এলে লাঠি মারবো, গুলি করবো, জেলে পাঠাবো।"

এ সময় তিনি আরও বলেন, "পশ্চিমবঙ্গে অবৈধভাবে অনুপ্রবেশকারী ১ কোটি মুসলমান আছে। মমতা এদের রক্ষা করার চেষ্টা করছেন।" তবে তার বক্তব্যের সমর্থনে কোনো পরিসংখ্যান তিনি দেখাতে পারেননি।এদিকে এমন মন্তব্যের জন্য বিরোধীদলের পাশপাশি নিজের দলেও সমালোচনার সম্মুখীন হচ্ছেন দিলিপ ঘোষ।বিজেপি নেতা বাবুল সুপ্রিয় এক টুইটে তার এই মন্তব্যকে প্রচণ্ড কান্ডজ্ঞানহীন বক্তব্য হিসেবে অভিহিত করেছেন। তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, "দিলীপবাবু দায়িত্ব পাওয়ার পর থেকেই এ ধরনের কথা বলছেন। ওঁর মস্তিষ্কের সুস্থতা নেই। চিকিৎসা দরকার। মানুষই ওঁকে জবাব দেবে।"
এর আগেও নানা বিতর্কিত মন্তব্যের জন্য সমালোচিত হয়েছেন দিলীপ। পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য সভাপতি কিছুদিন আগেই বলেছিলেন, "কমিউনিস্টদের মারা শুরু হয়েছে। মনে হয়, এটা তাদের পাওনা আছে, কারণ যা ব্যবহার করেছে। এটা অস্বাভাবিক কিছু নয়। হিসেব বরাবর হচ্ছে।"  

No comments:

Post a Comment

loading...