Wednesday, 19 February 2020

বড় সাফল্য সেনাবাহিনীর

ওয়েব ডেস্ক ১৯ ই ফেব্রুয়ারী   ২০২০ :জম্মু কাশ্মীরে বড়সড় সফলতা অর্জন করল সেনা  ভারতীয় সেনা এনকাউন্টারে  তিন জঙ্গিকে খতম করেছে। আপাতত এলাকায় সার্চ অপারেশন চলছে। মৃত তিন সন্ত্রাসী জঙ্গি সংগঠন আনসার গজবা উল হিন্দ এর সদস্য বলে জানা যাচ্ছে।জম্মু কাশ্মীরে পুলওয়ামা জেলার ত্রালে এই এনকাউন্টার হয়েছে। সূত্রের খবর অনুযায়ী  এনকাউন্টারে খতম তিন জঙ্গির পরিচয় জানা গেছে। তিন জঙ্গির মধ্যে একজনের নাম রফিক ওয়ানি, দ্বিতীয় জন রাজা উমর মকবুল ভট আর তৃতীয় জন হল আমিন ভট।
এনকাউন্টার মধ্যরাতে শুরু হয়েছিল। সেনা আর জঙ্গিদের মধ্যে অনেকক্ষণ ফায়ারিং চলে। জঙ্গিদের কাছ থেকে প্রচুর পরিমাণে হাতিয়ার ছিল, আর তাঁরা সেই হাতিয়ারের সাহাজ্যেই লাগাতার ফায়ারিং করছিল। এর আগে সাম্বা সেক্টরে ভারত-পাকিস্তান আন্তর্জাতিক সীমায় এক পাকিস্তানি ড্রোন ভারতীয় সীমায় ঢুকে পড়ে। সেনা ফায়ারিং করে ওই ড্রোনকে সীমার বাইরে করে দেয়।

সেনা সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার বিকেল প্রায় সাড়ে পাঁচটা নাগাদ পাকিস্তানি ড্রোন ভারতীয় সীমায় ঢুকে পড়ে। বিএসএফ এর ১৭৩ নং বাহিনীর সতর্ক জওয়ানেরা ড্রোনে ফায়ারিং করে ভারতীয় সীমার বাইরে পাঠিয়ে দেয়। সেনা সুত্র অনুযায়ী, পাক রেঞ্জার্স ওই ড্রোনকে সুকমাল পোস্ট থেকে উড়িয়েছিল। এই ঘটনার পর সীমান্তে আরও সুরক্ষা বাড়িয়ে দেওয়া হয়।

No comments:

Post a Comment

loading...