Thursday, 20 February 2020

তাপস পালের মৃত্যু নিয়েও রাজনীতি করলেন বিজেপির দিলীপ ঘোষ, চারিদিকে ছি ছি

ওয়েব ডেস্ক ২০ ই ফেব্রুয়ারী   ২০২০ :কুরুচিকর আর দোষারূপের মন্তব্য থেকে কোনোদিনও বিরত থাকতে পারবেননা বিজেপির দিলীপ ঘোষ । এটা এখন ট্রেড মার্কে পরিণত । তার কথার কিছু মাথা মুন্ডু থাকুক না থাকুক তিনি কিছু না কিছু বলবেনই । এবার তাপস পালের মৃত্যু নিয়েও তিনি রাজনীতি করতে ছাড়লেননা । প্রসঙ্গত তিনি অভিযোগ করেন  জেলে থাকতে তাপস পালকে কোনোদিন দেখতে যাননি মমতা ব্যানার্জি। আজ তাপস পালের এই দুর্ভাগ্যজনক পরিণতির জন্য কে দায়ী? কার হাত রয়েছে এর পিছনে? মমতা ব্যানার্জিই দায়ী, তৃণমূল দায়ী।
মমতাকে আক্রমণ করে বিজেপি রাজ্য সভাপতি বলেন, তাপস পালের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন মমতা। সবকিছু মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় উনি (তাপস পাল) করেছেন। তৃণমূলের এক সিনিয়র নেতাকে যখন গ্রেপ্তার করে সিবিআই, তখন তাকে দেখতে ভুবনেশ্বরে গিয়েছিলেন মমতা। তাপস পালকে তখন মনে পড়েনি। তাপস পাল ফেঁসে গেলেন বলে ছেড়ে দেওয়া হল।দিলীপ বলেন, তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী, সাংসদ দুর্নীতিতে জড়িত। কেউ জেলে গেছেন, কেউ যাবেন। অন্যকে দায়ী করে নিজের পাপমুক্তি করার চেষ্টা করছেন মমতা। হতাশা থেকে এসব বলেছেন।
এর আগে আজ রবীন্দ্রসদনে তাপস পালকে শেষশ্রদ্ধা জানাতে গিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বিজেপি সরকারকে দায়ী করেন তাপসের মৃত্যুর জন্য। আর ২৪ ঘণ্টা পার না হতেই তাপস পালের মৃত্যুর জন্য মমতাকেই দায়ী করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

No comments:

Post a comment

loading...