Monday, 2 March 2020

মদ খেয়ে দেদার নাচ পুলিশ কর্মীদের , ঘটনাটি বিজেপি ঘনিষ্ট তেলেঙ্গানার

ওয়েব ডেস্ক ২রা মার্চ ২০২০ :মদের বোতল হাতে মনের সুখে নাগিন নাচ নেচেছিলেন কয়েকজন পুলিশ সদস্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওই নাচের ভিডিও ভাইরাল হওয়ার পর ভীষণ বিপদে পড়েছেন তারা। তাদের ইতিমধ্যে পুলিশ হেডকোয়ার্টারে তলব করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা রাজ্যে।সম্প্রতি এক সহকর্মীর বিয়ের অনুষ্ঠানে গিয়ে খুশিতে জনসম্মুখে মদ্য পান করেছিলেন ছয় পুলিশ সদস্য। এরপর তারা মাতাল হয়ে পড়েন এবং বেশ কিছুক্ষণ ধরে নাগিন ড্যান্সও করেন। তাদের এই উদ্দম নাচের আনন্দঘন মুহূর্তটি কেউ একজন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এরপর ওই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। পুলিশের এহেন কর্মকাণ্ড ভালোভাবে নেয়নি নেটিজনেরা। অনেকেই পুলিশ সদস্যদের প্রকাশ্যে মদপান ও নাচের বিষয়টির নিন্দা জানিয়ে ভিডিওটি শেয়ার করেন। এক পর্যায়ে ভিডিওটি তেলেঙ্গানা রাজ্য পুলিশের নজরে আসে।
এছাড়া তাদের বিষয়ে অভিযোগও আসে সংশ্লিষ্ট থানায়। এরপরই বিষয়টি তদন্তের স্বার্থে ওই ছয় পুলিশের ডাক পড়ে হেডকোয়ার্টারে।ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, নানা অঙ্গভঙ্গিতে নেচে যাচ্ছেন কয়েকজন ব্যক্তি। পাশেই রাখা একটি গাড়ি থেকে গানের শব্দও ভেসে আসছে। এমন আরো কয়েকটি ভিডিওতে তাদের হাতে বিয়ারের বোতল দেখা গেছে। তবে ভিডিওতে ওই ছয় পুলিশের গায়ে ইউনিফর্ম ছিল না।
বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, ফেব্রুয়ারি মাসের শেষ দিকে ওই পুলিশ সদস্যরা তাদের এক সহকর্মীর বিয়েতে অংশ নিয়ে এভাবে আনন্দ আত্মহারা হয়েছিলেন। তবে তারা দায়িত্ব পালনরত অবস্থায় তারা কাণ্ড ঘটিয়েছিলেন কিনা তা এখনো জানা যায়নি।
এসব বিষয়ে প্রশ্ন করে রিপোর্ট চেয়ে সংশ্লিষ্ট থানায় চিঠি পাঠানো হয়েছে। আর অভিযুক্ত পুলিশ সদস্যদের বিষয়ে ব্যবস্থা নিতে বলা হয়েছে। কেননা তেলেঙ্গানা রাজ্যে প্রকাশ্যে পাবলিক প্লেসে মদপান করার বৈধতা নেই। এ অপরাধে জেল ও জরিমানারও বিধান রয়েছে।

No comments:

Post a comment

loading...