Sunday, 22 March 2020

দিলীপ রয়েছেন দীলিপেই , কোনো পরিবর্তন নেই

ওয়েব ডেস্ক ২২ শে  মার্চ ২০২০ :বিজেপির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, বিশ্বাস করে মরা ভালো অবিশ্বাস করে বাঁচার চেয়ে। গো মূত্র প্রতিষেধক বলে মনে হলে অবশ্যই খাওয়া উচিত। কে বলল গো মূত্র খেয়ে অসুস্থ হয়েছে? বিদেশে রপ্তানি হচ্ছে, কোটি কোটি টাকার ব্যবসা হচ্ছে। আমিও তো বলছি বাঁচতে কেউ চাইলে খাবে।করোনাভাইরাস নিয়ে কথাপ্রসঙ্গে এমন আরো অনেক তাক লাগানো কথা বলেন তিনি।তিনি বলেন, আমি একটা মনসা পূজায় গিয়ে বলেছিলাম নিমের রস, থানকুনির রস খেয়ে আমরা বড় হয়েছি। এটা ভারতীয় সংস্কৃতি, পরম্পরা। এটা খাওয়াতে আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বেশি। তাই এখানে করোনার প্রকোপ কম।
তিনি আরো বলেন, এখনই সোশ্যাল মিডিয়াতে হাসাহাসি শুরু হয়ে যাবে। পুরানে ভাইরাসের কথা বলা হয়েছে। শনির যে বছর প্রকোপ বাড়ে তখন এধরণের মহামারী হয়। দুমাস এর প্রকোপ বেশি থাকবে। তিন চার মাসের মধ্যে ঠাণ্ডা হয়ে যাবে। ২৫ মার্চ প্রকোপ সবচেয়ে বেশি হবে। আমরা প্রাকৃতিক চিকিৎসায় দীর্ঘদিন বিশ্বাস করে এসেছি। টোটকা, জরিবুটি খেয়ে যারা বিশ্বাস করেছে তারা সুস্থ আছে। আমরা সিজন অনুযায়ী খাবার বদলাই। এখন গরম পড়ছে, নিমপাতা, নিমফুল ভেজে খাব।
পিৎজা, বার্গার, পাস্তা যারা খান তারাই বেশি আক্রান্ত হয়েছেন। পাস্তা খেলে পস্তাতে হবে, তাই নিম পাতার রস খান বললেন দিলীপ ঘোষ।
এর আগে প্রবাসী বাঙালিদের সঙ্গে যোগাযোগ স্থাপনের জন্য নতুন ওয়েবসাইট লঞ্চ করেন তিনি। নাম দিলীপ ঘোষ ডট অন লাইন। নিয়মিত দিলীপ ঘোষের বক্তব্য, কর্মসূচি থাকবে এই ওয়েব সাইটে থাকবে। মোদি, অমিত শাহর কর্মসূচিও থাকবে। ভিন রাজ্য ও অন্যান্য দেশে যে সব বাঙালিরা আছেন তারা দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগ রাখবেন। আগামীদিনে রাজ্যের ভিশন, পার্টি নিয়েও পরামর্শ দেবেন তারা। 

No comments:

Post a comment

loading...