Wednesday, 18 March 2020

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরালিধরন স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গিয়ে কি দায় এড়াতে চাইছেন ? জল্পনা তুঙ্গে

ওয়েব ডেস্ক ১৮ই  মার্চ ২০২০ :দেশে  ছড়িয়ে পড়েছে ভয়াবহ করোনাভাইরাস। এবার সে দেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী ভি মুরালিধরন স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন।
বুধবার এ সংক্রান্ত এক ঘোষণায় তিনি বলেন, নয়াদিল্লিতে নিজ বাসভাবনে তিনি ঘরবন্দি হয়ে থাকবেন।তবে টুইটারে দেয়া এক পোস্টে তিনি দাবি করেন, পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস নেগেটিভ এসেছে।সম্প্রতি তিনি একটি ইনস্টিটিউট পরিদর্শনে যান যেখানকার হাসপাতালে পরবর্তী সময়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মূলত সে কারণেই প্রতিমন্ত্রী ভি মুরালিধরন স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন।
গত ১৪ মার্চ শ্রী চিত্রা ট্রাইব্যুনাল ইনস্টিটিউট ফর মেডিকেল সায়েন্স অ্যান্ড টেকনোলোজিতে একটি কর্মসূচিতে অংশ নেন মুরালিধরন। সেখানে স্পেন ফেরত এক চিকিৎসকও উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানের মাত্র একদিন পর ওই চিকিৎসকরে শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে।
ফলে ওই চিকিৎসকের সংস্পর্শে আসা প্রতিষ্ঠানটির ২৫ চিকিৎসকসহ ৭৬ কর্মকর্তা স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে গেছেন। একই সঙ্গে কোয়ারান্টাইনে গেলেন প্রতিমন্ত্রী ভি মুরালিধরনও।
পশ্চিমবঙ্গসহ ভারতের বিভিন্ন রাজ্যে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এতে মঙ্গলবার পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। এচাড়া করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১৩৯ জন।

No comments:

Post a comment

loading...