Thursday, 2 April 2020

চাঞ্চল্যকর অডিও ক্লিপ সামনে এলো , ঘৃণ্য উদেশ্য ছিল মাওলানা সাদ কান্দলভির

ওয়েব ডেস্ক ২ রা  এপ্রিল ২০২০ : করোনা ভাইরাস নিয়ে তাবলিগ জামাতের শীর্ষ নেতা মাওলানা সাদ কান্দলভির একটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে। অডিওতে তার অনুসারীদের মসজিদে থাকার আহ্বান জানিয়েছেন তিনি।অডিওতে তিনি বলেন, তোমরা যদি মনে করো মসজিদে জমায়েত হলে মারা যাবে, তাহলে আমি তোমাদের বলতে চাই, মসজিদে মারা যাওয়ার থেকে আর কোনো ভালো জায়গা নেই।
মাওলানা সাদকে আরও বলতে শুনা যায়, আল্লাহ যখন এই রোগ দিয়েছেন, তখন কোনো ডাক্তার বা ওষুধ আমাদের বাঁচাতে পারবে না। ডাক্তার-ওষুধে কিছু হবে না।
‘এখন সময়, যখন মসজিদগুলো আরও জনবহুল হওয়া উচিত। আমি তাদের জন্য অনুতাপ বোধ করছি, যারা বলে এখন মানুষের মসজিদে যাওয়া উচিত না। মসজিদগুলো ছাড়ার এখনই সময় না। আমরা যদি মসজিদের ভেতরে জড়ো হই তবে আল্লাহ বিশ্বে শান্তি সৃষ্টি করবেন’
প্রসঙ্গত, সরকারি নির্দেশ উপেক্ষা করে  দিল্লির নিজামুদ্দিন মারকাজে তাবলিগ জামাতের বড় জমায়েত হয়েছিল। সেখানে বহু বিদেশি মেহমান এসেছিলেন। সেখান থেকে করোনাভাইরাস সংক্রমণের ঘটনা ঘটছে দেশে ।

নিজামুদ্দিনের ওই মসজিদে যোগ দেওয়ার পর মোট ৭ জন মারা গেছেন। এরই মধ্যে মসজিদটি বন্ধ করে দেওয়া হয়েছে। এ ছাড়া বিপুল সংখ্যক মানুষ আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

সরকারি নির্দেশ অমান্য করে জমায়েতের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর অভিযোগে তাবলিগ জামাতের শীর্ষ নেতা মাওলানা সাদ কান্দলভি ও নিজামুদ্দিন মারকাজ কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ।

No comments:

Post a comment

loading...