Sunday, 5 April 2020

শাহরুখ খানের উক্তি "শুধু হুকুম করুন "

ওয়েব ডেস্ক ৫ই এপ্রিল ২০২০ : দেশের  করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবেলা বিভিন্ন রাজ্যের জন্য দুই হাত খুলে অনুদান দিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। শুধু অনুদান নয়, কোন রাজ্যে তার কোন সংস্থা কীভাবে সাহায্য করবে, কোন এলাকায় অসহায়দের কাছে কত প্যাকেট খাবার পৌঁছে যাবে- সে পরিকল্পনাও করে দিয়েছেন তিনি।
বলিউড বাদশার এই বিপুল অনুদানের প্রসংশা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দিল্লির মুখ্যমন্ত্রী এম কেজরিওয়াল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেসহ সকলে। পাশাপাশি দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য শাহরুখ খানকে ধন্যবাদও জানিয়েছেন তারা।
কেজরিওয়াল তারা ব্যক্তিগত সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করে শাহরুখ খানকে ধন্যবাদ জানান। এর জবাবে বলিউড বাদশাখ্যাত এই অভিনেতা যা বললেন, তাতে আরো একবার মুগ্ধ হয়েছেন সকলে। এরপর থেকে সবাই তার বন্দনা করছে।

টুইটের প্রত্যুত্তরে শাহরুখ খান বলেন, ধন্যবাদ বলবেন না স্যার। শুধু হুকুম করুন আর বলুন কীভাবে আপনাদের সাহায্য করতে পারি। হুকুম করা মাত্রই দিল্লিবাসীর জন্য কাজে লেগে পড়বো। খোদা চাইলে খুব শিগগিরই আমরা এই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবো।

উদ্ধব ঠাকরের অফিসের তরফ থেকেও টু্ইটে বলিউড বাদশাকে ধন্যবাদ জানানো হয়। সেই টুইটের জবাবে শাহরুখ খান লেখেন, আমরা সকলেই একই পরিবারের সদস্য। দেশের এমন দুঃসময়ে একে অপরের পাশে দাঁড়ানো, একে অন্যের প্রতি সাহায্যের হাত বাড়ানো আমাদের কর্তব্য।

No comments:

Post a comment

loading...