Wednesday, 6 May 2020

সৌরভের প্রস্তাব

ওয়েব ডেস্ক ৬ই  মে  ২০২০: বিশ্বজুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা।  ভারতীয় আক্রান্তের সংখ্যা ৫শ ছাড়িয়েছে। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গও, ইতিমধ্যে এই ভাইরাসে সংক্রমিত হয়ে রাজ্যটিতে একজনের মৃত্যু ঘটেছে।
করোনায় আক্রান্ত সন্দেহে ব্যক্তিদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক করেছে সরকার। রাজ্য সরকারের উদ্যোগে রাজারহাটে একটি কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। এছাড়া হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থাও থাকছে।
এমন অবস্থায় করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ক্রিকেটের স্বর্গোদ্যান বলে খ্যাত ইডেন গার্ডেনে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর প্রস্তাব দিলেন সৌরভ।
সৌরভ জানিয়েছেন রাজ্য সরকার চাইলে ইডেন গার্ডেনে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করতে পারে। এমন কি প্রয়োজনে প্লেয়ারস ডরমেটরিও ব্যবহার করা যেতে পারে।

সংবাদ সংস্থা পিটিআইকে সৌরভ জানান, সরকার যদি আমাদের বলে, তবে আমরা এই সুবিধার জন্য ইডেন গার্ডেনকে তাদের হাতে তুলে দেবো।  এই প্রয়োজনের সময় যা যা করা দরকার, আমরা সেটা করতে রাজি। আমাদের তরফে কোনো সমস্যা নেই। 
করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া ঠেকাতে মঙ্গলবারই ভারতজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পশ্চিমবঙ্গ সরকারের তরফেও রাজ্যে লকডাউনের সময়সীমা বাড়িয়ে আগামী ৩১ মার্চ করা হয়েছে। 

No comments:

Post a comment

loading...