Saturday, 9 May 2020

খুনকে করোনায় মৃত্যু বলে চালানোর চেষ্টা স্ত্রীর, অবশেষে সত্য উদ্ঘাটন

ওয়েব ডেস্ক ৯ ই  মে  ২০২০:প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারীতে বিপর্যস্ত দেশ । প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যা করে করোনা রোগী সাজানোর চেষ্টা করলো স্ত্রী। শ্বাসরুদ্ধ করে স্বামীকে হত্যা করেন তিনি। দেশটির উত্তর-পশ্চিম দিল্লির অশোক বিহারে এই ঘটনা ঘটেছে।মৃত স্বামীর নাম শরৎ দাস (৪৬) এবং তার স্ত্রীর নাম অনিতা (৩০)। শরৎ অশোক বিহারে একটি ছোট দোকান চালাতেন।   
স্থানীয় সূত্র মতে, ২ মে সকালে উঠে অনিতা প্রতিবেশীদের জানায় গতকাল রাতে করোনায় আক্রান্ত হয়ে শরৎ মারা গেছে। এতে ভয় পেয়ে পুলিশকে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে অনিতার কাছে তার স্বামীর চিকিৎসার কাগজ দেখতে চান। করোনার পরীক্ষার সরকারি কাগজ দেখতে চান। অনিতা পুলিশকে কোনো কাগজ দেখাতে পারেনি।
প্রতিবেশীরা অভিযোগ করেন, শরৎ এর চেহারা অত্যন্ত ভাল ছিলো। আর তিনি অসুস্থ হয়ে পড়েছেন এমন কোনো খবর তারা জানতেন না। তাই বিষয়টি তাদের কাছে সন্দেহজনক মনে হচ্ছে।
এ বিষয়ে দিল্লির উত্তর-পশ্চিম প্রান্তের ডিসিপি বিজয়ান্তা আর্য জানান, মৃতের স্ত্রীর কাছে প্রথমে করোনা পরীক্ষার রিপোর্ট চাওয়া হয়েছিল। কিন্তু, তিনি কোনো কাগজ দেখাতে পারেনি। তার কথার মধ্যেও অসংগতি লক্ষ্য করা যায়। এতে করে সন্দেহ হলে মৃতের শেষকৃত্য বন্ধ করে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। আর ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, শরৎকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরো জানান, এরপরই অনিতাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  তাতে ভেঙে পড়েন অনিতা । অনিতা পুলিশকে জানায়, স্থানীয় যুবক সঞ্জয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে তার। আর সেই ঘটনা জানতে পারে শরৎ। এতে তাদের মধ্যে   মধ্যে ঝগড়া হয়। তার জেরেই সঞ্জয় ও অনিতা মিলে ১ মে রাতে একটি কম্বল চাপা দিয়ে স্বামীকে খুন করেন।

No comments:

Post a comment

loading...