Wednesday, 24 June 2020

করোনায় বলি মানুষের কাছের মানুষ হিসেবে পরিচিত তৃণমূলের বিধায়ক তমোনিশ

ওয়েব ডেস্ক ২৪শে  জুন  ২০২০: করোনা আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গে মারা গেছেন তৃনমূল কংগ্রেসের বিধায়ক তমোনিশ ঘোষ। তিনি ফলতার বিধায়ক ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর।
তমোনিশ ঘোষ গত ২৪ মে থেকে করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তবে গত তিনদিন ধরে সংকটজনক অবস্থায় ছিলেন তিনি। বুধবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার শরীরের একাধিক অঙ্গ প্রত্যঙ্গ বিকল হয়ে যাওয়ার কারনেই মৃত্যু হয় তার। করোনায় আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গে প্রথম এই কোন ও বিধায়কের মৃত্যু হলো।

এদিকে দেশে  করোনা আক্রান্তের হার উদ্বেগ বাড়িয়ে চলেছে। শেষ ২৪ ঘন্টায়  করোনা আক্রান্ত হয়েছে  ১৬ হাজার । ফলে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছে গেলো ৪ লক্ষ ৫৬ হাজার ৮৩০ জনে।

প্রসঙ্গত  ভারত এখন করোনা আক্রান্তের নিরিখে বিশ্বের মধ্যে চতুর্থ এবং মৃতের নিরিখে আট নম্বরে রয়েছে। গত ২৪ ঘন্টায় ভারতে করোনা সংক্রমণে মারা গিয়েছেন ৩১২ জন। যার ফলে ভারতে করোনায় মোট মৃতের সংখ্যা পৌঁছে গিয়েছে ১৪ হাজার ৪৮৩ জনে।
দেশে  করোনা আক্রান্ত হয়ে মোট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১ লক্ষ ৮২ হাজার ৭৬৯ জন। করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২ লক্ষ ৫৮ হাজার ৫২৩ জন।

এদিকে করোনা সংক্রমণে  মহারাষ্ট্রের পর উদ্বেগজনকভাবে বেড়েছে রাজধানী দিল্লিতে। মহারাষ্ট্রে এখনও পর্যন্ত করোনা সংক্রামিত হয়েছেন ১ লাখ ৩৯ হাজার ১০ জন। অন্যদিকে রাজধানী দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৬৬ হাজার ৬০২ জন। একইসঙ্গে পাল্লা দিয়ে করোনা সংক্রমণ বাড়ছে তামিলনাড়ু এবং গুজরাট রাজ্যেও।

No comments:

Post a comment

loading...