Saturday, 25 July 2020

শোভন চট্যোপাধ্যায় এই বৈঠকের জন্য যোগ্য নয় :দিলীপ ঘোষ

ওয়েব ডেস্ক ২৫শে জুলাই ২০২০:বাংলা দখলের জন্য গেরুয়া উঠে পরে লেগেছে , আর এরই জন্য দিল্লিতে এক সপ্তাহের বৈঠক ডেকেছে বিজেপি শিবির ।  দিল্লিতে বিজেপির যে বৈঠক চলছে তার মূল লক্ষ্য ছিল বাংলায় বিধানসভা নির্বাচনের আগে রাজ্য বিজেপিকে একদম শক্তপোক্ত করে মাঠে নামিয়ে দেওয়া।
তার জন্য কলকাতা থেকে দিল্লি উড়ে গেছে কৈলাশ, দিলীপরা। বেশকিছু দিন অন্তরালে থাকার পর সবাইকে চমকে দিয়ে বিজেপির বৈঠকে যোগ দেওয়ার জন্য বান্ধবী বৈশাখীকে নিয়ে দিল্লিতে যান শোভন চট্যোপাধ্যায়। কিন্তু, নর্থ অ্যাভিনিউতে দিলীপ ঘোষের ফ্ল্যাটে আয়োজিত বৈঠকে দেখা মেলেনি তাঁদের। শোভন নেই কেন?‌ জানতে চাইতেই বাঁকা জবাব দিলেন বিজেপি-‌র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।‌ বললেন, ‘‌জানি না কোন বৈঠকের জন্য তাঁকে কে ডেকেছেন। তবে, এই বৈঠকের জন্য তিনি যোগ্য নন। বৈঠকে ডাকাও হয়নি।’‌
গতবছর আগস্টের মাঝামাঝি এই দিল্লিতেই শীর্ষ নেতৃত্বের উপস্থিততি বিজেপিতে যোগদান করার পর থেকে সক্রিয় রাজনীতি থেকে কার্যত স্বেচ্ছাবসর নিয়েছিলেন শোভনবাবু, সেই সময় মাঝে একদিন কলকাতায় বিজেপি দফতরে বিশেষ বান্ধবীকে নিয়ে সম্বর্ধনায় যোগ দেওয়া ছাড়া এই এক বছরে তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি।হঠাত্‍ দিল্লির বৈঠকে তাঁকে দেখে সম্ভবত কিছুটা অবাকই হয়েছেন দিলীপ ঘোষ। শোভনের দিল্লি আসা প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি বলেন, তাঁর কাছে নাকি শোভন চট্টোপাধ্যায়ের উপস্থিত থাকার কোনও খবরই ছিল না।দিলীপ ঘোষ বলরন, ” আমি যতদূর জানি, শোভন চট্টোপাধ্যায়ের দিল্লির এই বৈঠকে থাকার কথা নয়। কিন্তু কে তাঁকে ডেকেছে জানি না! আমার সঙ্গে ওনার কোনও কথাই হয়নি।”

No comments:

Post a comment

loading...