Thursday, 27 August 2020

ধর্ষণের পর ধর্ষণ যোগী রাজ্যে ,তবুও বিজেপির কোনো হেলদোল নেই

ওয়েব ডেস্ক ২৭ শে অগাস্ট ২০২০ :  উত্তরপ্রদেশে ফের সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্কুলের ম্যানেজারের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, ৩০ জুলাই গোরক্ষপুরে স্কুলের ম্যানেজার হরেন্দ্র যাদব ১৫ বছরের ওই নাবালিকা ছাত্রীকে ফোন করে বাড়িতে ডাকেন। সেখানে ওই ছাত্রীকে ধর্ষণ করেন তিনি। পাশাপাশি, পুরো ঘটনার ভিডিও রেকর্ড করে ছাত্রীকে ক্রমাগত ধর্ষণ করতে থাকেন।

নাবালিকা নিজের বাড়ি ছেড়ে, হরেন্দ্র যাদবের বাড়িতে থেকে পড়াশোনা করার জন্য জোর করতে থাকেন অভিযুক্ত। এরপরেই লোকাল থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। কিন্তু, পুলিশ স্কুলের মানেজারকে গ্রেফতার না করায় এসএসপি জোগিন্দর সিংয়ের সঙ্গে দেখা করেন তার বাবা। তখনই হরেন্দ্র যাদবের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়।

এদিকে, নির্যাতিতার বাবা পুলিশের কাছে যাওয়ার পরেই পালিয়ে গিয়েছে অভিযুক্ত। তার খোঁজে ইতোমধ্যে তল্লাশি শুরু করেছে পুলিশ। এছাড়াও, সময়মতো পদক্ষেপ না নেওয়ায় গোলা থানার স্টেশন ইনচার্জকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

এই নিয়ে ১০ দিনের মধ্যে গোরক্ষপুরে দ্বিতীয় ধর্ষণের ঘটনা ঘটেছে। ১৬ আগস্টও এক নাবালিকাকে ধর্ষণ এবং তার শরীরে সিগারেটের ছ্যাকা দেওয়ার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ।

No comments:

Post a comment

loading...