Friday, 14 August 2020

নেপাল,রাশিয়া, দুবাইতে আটকে পড়াদের দেশে ফিরিয়ে এনেছেন তৃণমূল সাংসদ দেব

ওয়েব ডেস্ক ১৪ই অগাস্ট ২০২০:  ১২ আগস্ট সন্ধ্যায় কলকাতার টালিগঞ্জের কোভিড আক্রান্ত ১ পরিবারের সমস্যার কথা জানিয়ে টুইট করেন লোপামুদ্রা দাস নামে এক নারী। তিনি লেখেন, ‘এমন কি কারোর নম্বর আছে বা কেউ কে এমন আছেন যিনি কোভিড আক্রান্ত পরিবারের প্রয়োজনীয় সামগ্রী বাইরে থেকেই তাদের দিয়ে দিতে পারেন? ওই পরিবারের একজন ক্যানসার আক্রান্ত রোগীও রয়েছেন। এই টুইটে তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাত জাহান ও দেব অধিকারীকে ট্যাগ করেন।টুইটি নজর এড়ায়নি দেবের।

তিনি লোপামুদ্রাকে জানান, কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা, যুগ্ম কমিশনার (অপরাধ দমন) মুরলীধর শর্মা লোপামুদ্রা দাসকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। যোগাযোগের জন্য প্রয়োজনীয় নম্বর ও ঠিকানা ইনবক্সে দিতে বলেন।জানা গেছে, সম্প্রতি  সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়েই কলকাতার যাদবপুরের এক বাসিন্দাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছিলেন সংসদ সদস্য দেব। যখনই তার কাছে কেউ সাহায্যের আবেদন করেছেন, তখন যতটা সম্ভব তাদের উত্তর দিতেও দেখা গেছে দেবকে। পাশাপাশি কোভিড নিয়ে কলকাতা পুলিশের সঙ্গে হাত মিলিয়ে সচেতনতা প্রচারেও দেখা গেছে তাকে।

এছাড়া তিনি নেপাল থেকে এক হাজার শ্রমিককে দেশে ফিরিয়ে এনেছেন। রাশিয়ায় আটকে পড়াদের ফিরিয়ে আনার ঘোষণা করেন । ১৭১ জন ভারতীয়কে দেশে ফিরিয়ে এনেছেন দুবাই থেকে। 

No comments:

Post a comment

loading...