Tuesday, 18 August 2020

মুখ্যমন্ত্রীত্বের মুখ কখনই দিলীপ বা মুকুলের মধ্যে দেখেনা বিজেপি,খোলসা করলেন সৌমিত্র

ওয়েব ডেস্ক ১৮ই অগাস্ট ২০২০: ২০২১ এ রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে একজন ‘গেরুয়াধারী’ মুখ্যমন্ত্রী হবেন। দিলীপ ঘোষ বা মুকুল রায় নন। বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী রামকৃষ্ণ মিশনের এক তরুণ মহারাজ।সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া ও একাধিক ওয়েব নিউজ মিডিয়ার এই বহুচর্চিত বিতর্ক নতুন করে উস্কে দিলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি ও সাংসদ সৌমিত্র খাঁ।

সোমবার মাথা মুণ্ডন করে বিষ্ণুপুর ষাঁড়েশ্বর মন্দিরে ‘বিশ্ব কল্যান শান্তি যজ্ঞে’ যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে খোলাখুলি বলেন, ‘ত্যাগের মাধ্যমে রাজ্যে গেরুয়া মুখ্যমন্ত্রী হবেন’। এদিন তিনি আরও বলেন, গত ৫ আগষ্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর দিন এরাজ্যে তা উদযাপন করতে দেওয়া হয়নি। তিনি সহ বিজেপির নয় শীর্ষ নেতা মাথা মুণ্ডন করে ‘ত্যাগের মাধ্যমে’ সেই ঘটনার ‘নীরব প্রতিবাদ’ জানালেন।তাঁর ছেড়ে আসা দল প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, অনেক তরুণ কর্মী শহীদ হয়েছেন। তাঁদের দেখা হয়নি। ঐ দলে থাকাকালীন পাপের প্রায়শ্চিত্যও এদিন তিনি করলেন বলে জানান।একই সঙ্গে করোনা আবহে তাদের জমায়েত প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সৌমিত্র খাঁ বলেন, বিজ্ঞানের পাশাপাশি আমরা ঈশ্বরের স্মরণাপন্ন হই। বাবা ষাঁড়েশ্বরের কাছে দ্রুত ‘করোনা ভ্যাকসিন’ আবিস্কারের প্রার্থণা তিনি জানিয়েছেন বলে জানান।এদিন সকালে বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি ও সাংসদ সৌমিত্র খাঁ সপারিষদ বিষ্ণুপুর শহরের ষাঁড়েশ্বর মন্দিরে পৌঁছে যান। সেখানে বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার অমরনাথ শাখা, সুজিত অগস্থি ও সাংসদ সৌমিত্র খাঁ নিজে সহ ন’জন জেলা শীর্ষ নেতা মাথা মুণ্ডন করে ষাঁড়েশ্বর শিব মন্দিরে বিশেষ পুজো দেওয়ার পাশাপাশি ‘বিশ্ব কল্যান শান্তি যজ্ঞে’ যোগ দেন।

এ প্রসঙ্গে তৃণমূলের বাঁকুড়া জেলা সভাপতি ও রাজ্যের মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন, বিজেপি সাংসদ মন্দিরে যজ্ঞের নামে মানুষের হাতে ত্রিশূল তুলে দিয়েছেন। ঐ অস্ত্র তুলে দেওয়ার বিষয়টি অন্যরকম ইঙ্গিত দিচ্ছে। যা মানুষ ভালো চোখে দেখছেন না।


বিজেপিকে ‘সন্ত্রাসবাদী’ দল আখ্যা দিয়ে বলেন, কিছু মানুষের হাতে ত্রিশূল তুলে দিয়ে এলাকায় অশান্তি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। বিষয়টি এলাকার মানুষকে নজরে রাখার আবেদন জানান তিনি। উন্নয়নমূলক কাজ না করে মানুষে মানুষে বিভেদ সৃষ্টি ‘ভারত জ্বালানো’ বিজেপির উদ্দেশ্য বলেত তিনি দাবি করেন।।


No comments:

Post a comment

loading...