Monday, 7 September 2020

ডাক্তার ইঞ্জিনিয়ার হতে দেবেন না বলে হুমকি দিলীপের

ওয়েব ডেস্ক ৭ ই সেপ্টেম্বর ২০২০ : কেন্দ্রীয় বিজেপির চাপে বেশ কয়েকদিন মুখ বন্ধ রেখেছিলেন দিলীপ ঘোষ । আবার স্বমহিমায় বিতর্কিত মন্তব্য করতে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতিকে । এবার ক্ষমতায় এলে ‘পুলিশকে দেখে নেবার’ হুমকি দিয়ে খবরের শিরোনামে নিজের জায়গা করে নিলেন ।রবিবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ‘চা চক্র’ কর্মসূচীতে নিজের বক্তব্য রাখার সময় পুলিশকে উদ্দেশ্য করে রীতিমত সিনেমার ডায়ালগের মতই হুমকি দিলেন । সেখানে তিনি বলেন, ‘এক বছর পর ক্ষমতায় এলে বউ-বাচ্চার মুখ দেখতে দেব না।’ এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্যের দরুন বিজেপি সভাপতিকে বিরোধী দল ত বটেই, নিজের দলের মধ্যেও সমালোচনায় পড়তে হয়েছে ।

এদিন ‘চা চক্র’ কর্মসূচীতে নিজের বক্তব্য রাখতে গিয়ে রীতিমত একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে থাকেন । পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন,  ”যে পুলিশ অফিসাররা তৃণমূলের কথা শুনে চলছেন, আমাদের কর্মীদের মিথ্যা কেস দিচ্ছেন, তাদের বলছি এই আনন্দ বেশিদিন টিকবে না। এক বছর পরে বউবাচ্চার মুখ দেখতে দেব না। “ এখানেই থেমে থাকেননি বিজেপি রাজ্য সভাপতি । তিনি আরও জানান,  “যারা দু’নম্বরি পয়সায় ছেলেদের বেঙ্গালুরুতে ভর্তি করেছেন, তাদের পড়াশোনা শেষ হবে না। ডাক্তার-ইঞ্জিনিয়ার হবে না। তাদের পরিযায়ী শ্রমিক করে ছাড়ব।যে পুলিশ অফিসার ও তৃণমূল নেতা মানুষের জীবনের শান্তি নষ্ট করছেন তার হিসেব কড়ায়-গন্ডায় নেব। আজ বা কাল চাকা ঘুরবেই।”

এর আগে দিলীপ ঘোষ ‘একাই ২১ শের বিধানসভা জেতার ক্ষমতা রাখেন’ বলে দলের একাংশের বিরাগভাজন হয়েছিলেন । এমনকি কেন্দ্র থেকে বিজয় কৈলাস বর্গীয় তাকে ডেকে পাঠান । এবার ফের তিনি জানান, “২০২১ সালের বিধানসভা নির্বাচনে পরাজিত হবে তৃণমূল। তৃণমূল দলের কর্মীদের রাস্তার মাঝে ধরে জুতো পেটা করা উচিত।” এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন,  “অনেক ভাঙাভাঙি করেছেন। এবার গড়ার কথা ভাবুন। যেদিন সরকারটা ভেঙে দেব অনাথ হয়ে যাবেন।”


বিজেপির রাজ্যসভাপতির এই মন্তব্যের পর দলের প্রতিক্রিয়া এখনও জানা যায়নি । তবে তৃণমূলের দিক থেকে প্রতিক্রিয়া পেতে দেরি হয়নি ।  তৃণমূলের সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষকে “অশিক্ষিত এবং অপসংস্কৃতিক” আখ্যা দিয়ে বলেন যে,  “যদি সাহস থাকে তাহলে আমাকে আগে জুতো মেরে দেখাক। আমি চ্যালেঞ্জ করলাম।” অন্যদিকে  রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় বলেছেন,  “যেভাবে দিলীপ ঘোষ প্রলাপ বকছেন, মানুষই তাদের পাগলা গারদে ঢুকিয়ে দেবে।”

No comments:

Post a comment

loading...