Friday, 25 September 2020

জনস্বাধারণের জন্য কাজ করতে করতেই করোনায় আক্রান্ত হলেন শুভেন্দু অধিকারী

ওয়েব ডেস্ক ২৫শে সেপ্টেম্বর ২০২০ : ফের রাজ্যের কোনও মন্ত্রী করোনায় আক্রান্ত হলেন। এবার করোনা পজিটিভ হলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার রাতে রিপোর্ট পাওয়ার পর থেকে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। আপাতত তাঁর মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে। আজ, শুক্রবার তিনি হাসপাতালে ভর্তি হতে পারেন।


এদিকে, একইসঙ্গে মারণভাইরাসের কবলে পড়েছেন শুভেন্দু অধিকারীর মা গায়েত্রীদেবী। তাঁকে নিয়েই মূলত উদ্বেগ বেড়েছে অধিকারী পরিবারের। কিছুদিন আগেই অস্ত্রোপচার হয়েছিল তাঁর। তড়িঘড়ি বৃহস্পতিবার রাতে তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। চিকিৎসকদের বিশেষ নজরদারিতে রয়েছেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবারই পূর্ব মেদিনীপুরের সোনাচূড়ায় এক স্মরণসভায় যোগ দিয়েছিলেন শুভেন্দু। সেই সভায় বহু মানুষ উপস্থিত ছিলেন। অধিকারী পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে, যাতে এ ক’‌দিনে শুভেন্দু অধিকারীর সংস্পর্শে আসা সকলেই প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলে। ইতিমধ্যে তৃণমূলের বেশ কয়েকজন নেতামন্ত্রী এই করোনার কবলে পড়েন। সুজিত বসু, স্বপন অধিকারী, জীতেন্দ্র তিওয়ারির মতো অনেকেই এখন মারণ ভাইরাসকে হারিয়ে সুস্থ।

No comments:

Post a comment

loading...