Monday, 5 October 2020

মনীশ আর নেই , ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল

ওয়েব ডেস্ক ৫ই  অক্টোবর ২০২০ : বিজেপি নেতা খুনের ঘটনায় আজ সোমবার সাংবাদিকদের মুখোমুখি হলেন ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ ভার্মা। পাশাপাশি এদিন টিটাগড় পরিদর্শন করেন পুলিশ কমিশনার। এদিন ঘটনাস্থলে যান ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং। বিজেপি সাংসদ বলেন, পুলিশের পুরোপুরি হাত রয়েছে এ ঘটনার পেছনে। দুষ্কৃতীদের সাহায্য করে যাচ্ছে পুলিশ। মমতা বন্দ্যোপাধ্যায় যে খেলা শুরু করেছে এই খেলার শেষ হতে আর বেশিদিন নেই। 

তবে এটাই বলছি মনীশ শুক্লার হত্যাকারীরা কেউ ছাড়া পাবে না। সব থেকে গুরুত্বপূর্ণ যে বন্দুক দিয়ে মনীশ শুক্লাকে হত্যা করা হয়েছে সেই বন্দুক পুলিশের কাছেই রয়েছে। যে নাইনএমএম কারবাইন দিয়ে হত্যা করা হয়েছে ওটা একমাত্র বাংলার পুলিশের কাছেই রয়েছে। ওই বন্দুক ব্যারাকপুর পুলিশের লাটবাগান থেকে বের করে এই হত্যা করা হয়েছে।

অর্জুন ঘনিষ্ঠ প্রাক্তন কাউন্সিলার দাপুটে নেতা মনীশ শুক্লাকে গুলি করে খুনের ঘটনায় আজ ১২ ঘন্টা ব্যারাকপুর বারাসত বনধের ডাক দেয় বিজেপি। আজ সকাল থেকেই দোকানপাট বন্ধ ছিল। ওই এলাকায় উপর দিয়ে কোনও যানবাহন চলাচল করছে না। রাস্তায় মানুষজনও কম। এলাকায় পুলিশের টহল চলছে। প্রতিটা মোড়ে মোড়ে rapid একশন ফোর্স   মোতায়েন করা হয়েছে। সব মিলিয়ে গোটা ব্যারাকপুর মহকুমার জুড়ে চাপা উত্তেজনা রয়েছে।

No comments:

Post a comment

loading...